চাঁপাইনবাবগঞ্জের বিদায়ী জেলা প্রশাসককে উপজেলা প্রশাসনের বিদায় সংবর্ধণা

চাঁপাইনবাবগঞ্জে কর্মরত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হাসানকে বিদায়ী সংবর্ধণা প্রদান করা হয়েছে। “ধন্যবাদ জ্ঞাপন” শিরোনামে বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর এই অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা পরিষদের নিজস্ব মিলনায়তনে এই বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় বিদায়ী জেলা প্রশাসকের বিভিন্ন কর্মকান্ড নিয়ে বক্তব্য রাখেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শামসুন্নাহার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌফিকুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মাসুদ রানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আব্দুল মাতিন, গোবরাতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসজাদুর রহমান মান্নু, চর অনুপনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাদেকুল ইসলাম বাচ্চু, রানীহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহসীন আলী, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা প্রমূখ। বক্তারা অনুষ্ঠানের মধ্যমণি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসানের বিদায়ে একদিকে যেমন ব্যাথিত হয়েছেন অন্যদিকে তার পদোন্নতিতে আনন্দিত হয়ে বলেন, জেলার মানুষের শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব চাঁপাইনবাবগঞ্জের মতো নতুন কর্মস্থলেও সকলের আস্থাভাজন হয়ে বাংলাদেশের উন্নয়নে অংশীদার হবেন।
অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক বিগত বছরগুলোতে তাকে সর্বাত্বক সাহায়তা করার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জানান এবং যে কোন প্রয়োজনে তার সাথে যোগাযোগের কথাও বলেন। অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। শেষে উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হাসানকে জেলায় তার বিভিন্ন কর্মকান্ডের প্রায় ১৫০টি ছবি সম্বলিত একটি এ্যালবাম ও বেশ কিছু বই উপহার হিসেবে প্রদাণ করা হয়। উল্লেখ্য, মো. মাহমুদুল হাসান ২০১৬ সালের ৩১ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন।