বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার দাবীতে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের মানববন্ধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের হত্যাকারী বিদেশে পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করার দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি প্রদাণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।
বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা রোববার বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই মানববন্ধনের আয়োজন করে। জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দের সঞ্চালনায় আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদ শিকদার, নবাবগঞ্জ সরকারী কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক গালিব, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কৌশিক আহমেদ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান পরশ ও সাধারণ সম্পাদক নাজমুস সাকিব প্রমুখ।
এ সময় বক্তারা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির সমৃদ্ধি আর অর্থনৈতিক মুক্তির কথা স্মরণ করিয়ে বলেন, বাংলার অবিসংবাদিত নেতা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বঘোষিত খুনীদের দেশে ফিরিয়ে আনতে হবে। তাদের ফাঁসির মঞ্চে তুলে খুনের রাজনীতি বন্ধে পৃথিবীতে অনন্য দৃষ্টান্ত স্থাপন করতে হবে। তাছাড়া বাংলাদেশ ছাত্রলীগের লড়াকু সেনারা সোনার বাংলাদেশ ও জাতির কল্যাণে যে কোন সংগ্রামে কোন শত্রু ভয় ছাড়াই রাজপথে থেকে সামনে এগিয়ে যাবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা ।
পরে মানববন্ধন শেষে বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দের নেতৃত্বে জেলা ছাত্রলীগের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসকের মাধ্যমে পররাষ্ট্র মন্ত্রণালয় বরাবর একটি স্মারক লিপি প্রদাণ করেন।