মোস্তাফিজের নৈপুণ্যে উচ্ছ্বসিত মুম্বাই ইন্ডিয়ান্স

তিন ম্যাচে ৮ উইকেট নিলেন মোস্তাফিজ। সেই সাথে ফিরলেন স্বরূপে। সিরিজে তিনিই সেরা উইকেট শিকারি বোলার। প্রথম ম্যাচে দুইটি, দ্বিতীয় ম্যাচে তিনটি ও তৃতীয় ম্যাচে তিনটি উইকেট শিকার করেন। বিশেষ করে শেষ টি-টোয়েন্টি ম্যাচে মোস্তাফিজের দেখা গেল অন্যরূপে, তৃতীয় ম্যাচে বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দেন এই কাটার মাস্টার। এরপর একে সাকিব-সৌম্য ও রুবেলরা ক্যারিবীয়দের চেপে ধরেন তবে, শেষ দিকে আন্দ্রে রাসেলে ভয়ংক হয়ে উঠলে তাকেও ফেরান মোস্তাফিজ। এতেই বাংলাদেশের সিরিজ জয় নিশ্চিত হয়ে যায়।

বাংলাদেশি কাটার মাস্টারের অসাধারণ নৈপুণ্যে উচ্ছ্বসিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলে গত আসরে এই দলের হয়ে খেলেছিলেন মোস্তাফিজুর রহমান। মুম্বাই ইন্ডিয়ান্স টুইটারে মোস্তাফিজুর রহমানের একটি ছবি পোস্ট করে লিখেছে, ‘তিন ম্যাচে আটটি উইকেট শিকার করে সিরিজের সেরা উইকেটশিকারি বোলার মোস্তাফিজুর রহমান। বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে বাংলাদেশের সিরিজ জয়ে বড় ভূমিকা রেখেছেন তিনি।’

গতকাল শেষ হয়েছে টাইগারদের ইন্ডিজ ও যুক্তরাষ্ট্র সফর। এই সফরে শুরুতে ক্যারিবীয়দের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে হারে বাংলাদেশ। টেস্ট সিরিজ হারলেও রঙিন পোশাকের ক্রিকেটে ঘুরে দাঁড়ায় টাইগাররা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জিতে নেয় বাংলাদেশ।