দীপিকা-রণবীরের বিয়ে ১২ নভেম্বর

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন শিগগিরই বিয়ে বন্ধনে জড়াতে যাচ্ছেন। এটা সবারই জানা। অনেকটা চুপিসারেই সব প্রস্তুতি নিচ্ছেন দু’জনে। কিছুই যেন ফাঁস না হয় সেই ব্যাপারে এ দুই তারকা বেশ সতর্ক। বিয়ে নিয়ে এখনও মুখ খোলেননি তারা।

বিয়ের ভেন্যু নির্বাচন থেকে শুরু করে সবই বড়সড়ভাবে হচ্ছে। তবে চুপিসারে!‍ যদিও ভক্তদের মধ্যে বহুল প্রতীক্ষিত এই বিয়ে নিয়ে কৌতূহলের শেষ নেই। জানা গেছে, ইতালির উত্তরাঞ্চলে লেক কোমোতে আগামী ১২ নভেম্বর রণবীর সিং ও দীপিকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। বিয়েতে হাতেগোনা কয়েকজনকে ব্যক্তিগতভাবে নিমন্ত্রণ দেবেন তারা। গোপনীয়তা বজায় রাখতে ইমেইলের মাধ্যমে তাদেরকে জানিয়ে দেওয়া হচ্ছে, কী করবেন ও কী করবেন না।
অতিথিদের সবাইকে মোবাইল ফোন সঙ্গে না আনার জন্য বিশেষভাবে বলা হয়েছে। কারণ তারা চান না, নিজেদের বিয়ের ছবি কিংবা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হোক। এমন আরও কয়েকটি নির্দেশনা মেনে চলতে অতিথিদের অনুরোধ করেছেন তারা।
আনুশকা শর্মা ও বিরাট কোহলি যেভাবে ইতালির টাসকানে বিয়ে করেছিলেন, রণবীর-দীপিকার ক্ষেত্রেও একই চিত্র দেখা যাবে বলে ধারণা করা হচ্ছে। ইতোমধ্যে বিয়ের জন্য নভেম্বরে সব ধরনের শুটিং থেকে বিরতি নিয়েছেন রণবীর। আর দীপিকা তো ‘পদ্মাবত’র পর হাতে কোনও ছবিই নেননি!
মিডিয়ায় এ তারকা জুটির আদুরে নাম ‘দীপবীর’। সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ (২০১৩) ছবিতে একসঙ্গে অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান দীপিকা ও রণবীর। এরপর একই নির্মাতার ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫) ও ‘পদ্মাবত’ (২০১৮) ছবিতে দেখা গেছে এই জুটিকে।