কালীগঞ্জে কাকিনা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের নতুন ভবন উদ্বোধন

এম সহিদুল ইসলাম লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ৮ নং কাকিনা  ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে’র নতুন ভবন উদ্বোধন করা হয়েছে।
শনিবার ( ৬ অক্টোবর ) বেলা ১২টার দিকে  লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনের সংসদ সদস্য  সমাজকল্যান প্রতিমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ ফলক উন্মোচনের মধ্য দিয়ে প্রায় ৯৯,৭৭,০৫৮’৩৯ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত ভবনটি উদ্বোধন করেন। পরে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কাকিনা  ইউপি চেয়ারম্যান শহীদুল হক শহীদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যান প্রতিমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ (এমপি)।
প্রধান অতিথির বক্তব্য প্রতিমন্ত্রী বলেন,বাংলাদেশ আজ আর্থসামাজিক উন্নয়নের ক্ষেত্রে উল্লেখযোগ্য উন্নয়ন করতে সক্ষম হয়েছে। টেকসই অর্থনীতি ও সামাজিক উন্নয়নের জন্য সরকারের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে। সরকারের উন্নয়ন ভাবনা ও যথাযথ বাস্তবায়নের ফলে বাংলাদেশ আজকে সমগ্র বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি অর্জন করেছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে আবারো ক্ষমতায় আনতে জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ও আর্দশ কে লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে এবং দলকে সুসংগঠিত ও শক্তিশালী করে আগামী একাদশ জাতীয় নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসান,কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মকবুল হোসেন, সাবেক (ভারপ্রাপ্ত)উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহঃসভাপতি তাহির তাহু, জেলা পরিষদের সদস্য সামছুন্নাহার খানম, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর বাংলা কলেজের প্রতিষ্টাতা ডঃ মোজাম্মেল হক।
এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কালীগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফি,কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলাল, কাকিনা ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্যগণ সহ কাকিনা ইউনিয়ন বাসী ও সাংবাদিকবৃন্দ।
এসময় স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও  ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।