খানসামায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

খানসামা(দিনাজপুর) সংবাদদাতাঃ দিনাজপুরের খানসামা উপজেলার বাণিজ্যিক প্রাণকেন্দ্র ও গ্রামীণ শহর পাকেরহাটে ইসলামী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয় ।
বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকালে গ্রামীণ শহর পাকেরহাট শাপলা চত্বরের পার্শ্বে চাঁন মিয়া মার্কেটের ২য় তলায় ইসলামী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখার প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন ইসলামী ব্যাংকের ভাইস-প্রেসিডেন্ট ও রংপুর বিভাগীয় প্রধান এ কে এম পেয়ার আহম্মেদ।
এসময় আরো উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক নীলফামারী শাখা ম্যানেজার রুহুল আমিন,রংপুর জোনের প্রিন্সিপাল অফিসার মশিউর রহমান, জ্ঞানাঙ্কুর লাইব্রেরীর সত্ত্বাধিকারী ওমর ফারুক, ইসলামী ব্যাংক লিমিটেড পাকেরহাট এজেন্ট ব্যাংকিং এর সত্ত্বাধিকারী এবং আহমেদ ট্রেডার্স এর প্রধান তানভীর আহমেদসহ ব্যবসায়ী,গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ইসলামী ব্যাংকের শুভাকাঙ্খীবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে পেয়ার আহম্মেদ বলেন, ব্যাংকিং সেবা বঞ্চিত প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে ইসলামী ব্যাংকের সেবা পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং কেন্দ্র গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এবং তিনি এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।