গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে দোয়া নিলেন মাশরাফী

অাওয়ামী লীগের মনোনয়ন ফরম তোলার আগে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে দোয়া নিয়েছেন জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। সে সময় তিনি প্রধানমন্ত্রীর দোয়া ও আশীর্বাদ চান।

মাশরাফীর জন্য শুভকামনা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, একসঙ্গে দু’জন ক্রিকেটার রাজনীতিতে সক্রিয় হলে জাতীয় দলের সমস্যা হতে পারে। প্রধানমন্ত্রী তাই সাকিব আল হাসানকে এবার নির্বাচন করতে নিষেধ করেছেন।মাশরাফী জানান, তিনি রাজনীতির পাশাপাশি খেলাও চালিয়ে যাবেন।প্রধানমন্ত্রীর সঙ্গে মাশরাফীর সাক্ষাতের সময় বিসিবি পরিচালক নজীব আহমেদসহ অন্যরা উপস্থিত ছিলেন।মাশরাফী নড়াইল-২ ও সাকিব মাগুরা-১ থেকে নির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের ফরম কেনার কথা ছিল। মনোনয়ন ফরম কেনার কথা থাকলেও রাতে দিকেই সিদ্ধান্ত পাল্টে ফেলেন সাকিব। তবে কেন তার এই মত বদল। সে বিষয়ে কিছু জানা যায়নি। সংবাদ মাধ্যমকে তিনি শুধু বলেছেন, ‘আমি সিদ্ধান্ত পরিবর্তন করেছি। নির্বাচন করব না।’

সাকিব মত পাল্টালেও মাশরাফী নির্বাচনের পথেই আছেন। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক নিজ এলাকায় ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ নামের এক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন করে বেশ কিছুদিন থেকেই কাজ করে যাচ্ছিলেন।