নিক-প্রিয়াঙ্কার বিয়ের সংগীত অনুষ্ঠানের কোরিওগ্রাফার কে?

পরিবর্তন :  বিয়ের মরশুম চলছে বলিউডে। ইতালিতে গত সপ্তাহেই বিয়ে হল রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের। সেই উৎসব শেষ হতে না হতেই ফের আরও একটি বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে বি-টাউন। তারা হলেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। সনাতন ভারতীয় মতেই হবে বিয়ে। ফলে সেখানে নাচ-গান তো থাকবেই। আর নাচ থাকলেই দরকার পড়বে কোরিওগ্রাফারের। সেই আলোচনাই এখন চলছে বলিপাড়ায়। তবে শোনা যাচ্ছে নিজেদের সংগীত আর মেহেদির জন্য কোরিওগ্রাফার ঠিক করে ফেলেছেন নিক ও প্রিয়াঙ্কা। সেই কোরিওগ্রাফারের নাম গণেশ হেগড়ে।

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরে চার হাত এক হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার। এর জন্য ইতিমধ্যেই বুক করা হয়ে গিয়েছে উমেধ ভবন। বিয়ের আগে সেখানেই বসবে সংগীত ও মেহেদির আসর। ২৯ নভেম্বর সংগীত ও ৩০ নভেম্বর মেহেদি হবে প্রিয়াঙ্কার। এই দুই দিন সেখানে চলবে প্রচুর নাচগান। তার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে এখন থেকেই।

সংগীত অনুষ্ঠানে গানের সঙ্গে বলিউডি স্টাইলে নাচতে দেখা যাবে মার্কিন গায়ক নিক জোনাসকে। তাকে নাচ শেখাবেন বলিউডের কোরিওগ্রাফার গণেশ হেগড়ে। বেশ কয়েকটি গানের সঙ্গে নাচবেন নিক।

শুধু নাচগান নয়, সংগীতের জন্য অন্য সব আয়োজনও শুরু করে দিয়েছেন এই সেলেব কাপল। সংগীতে কী পরবেন, সেই পোশাক ঠিক করে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাকেই সেদিন মঞ্চ মাতাতে দেখা যাবে দেশি গার্ল খ্যাত নায়িকা প্রিয়াঙ্কাকে। সেদিন থাকছে আরও একটি চমক। হবু স্ত্রীকে সেদিন গানের মাধ্যমেই নিক বুঝিয়ে দেবেন তার ভালবাসার কথা।

১৮ আগস্ট রোকা (বাগদান) সেরে ফেলেছিলেন প্রিয়াঙ্কা। ২ ডিসেম্বর মার্কিনি বয়ফ্রেন্ডের সঙ্গে চার হাত এক হচ্ছে তার। তিনদিন ধরে দুই রীতিতে বিয়ে সারবেন নিক-প্রিয়াঙ্কা। ‘দেশি গার্ল’-এর জীবনের বিশেষ দিনের ছবি বিক্রি করা হবে। ছবির দাম ১৮ কোটি টাকা। একটি আন্তর্জাতিক ম্যাগাজিনে প্রকাশিত হবে রাজকীয় ওই বিয়ের ছবি। তবে এ বিষয়ে এখনও কিছুই জানাননি প্রিয়াঙ্কা।