বাংলাদেশকে স্মিথের ভিডিও বার্তা

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) স্টিভেন স্মিথ খেলতে আসছেন এটা আগেই জানা গেছে। এবার প্রথমবারের মতো বিপিএল খেলতে আসা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাবেক অস্ট্রেলিয়া অধিনায়ক স্মিথ। তিনি কুমিল্লা ভিক্টোরিয়ান্সে খেলবেন। খবরটা আগেই ফ্রাঞ্চাইজিভিত্তিক দলটি তাদের নিজস্ব ফেসবুক পেজে দিয়েছিল। এবার কুমিল্লার ফেসবুক পেজে দেওয়া হয়েছে স্মিথের একটি ছোট ভিডিও বার্তা।

বল টেম্পারিংয়ের দায়ে নিষিদ্ধ থাকা এই তারকা ওই বার্তায় বলেন, ‘হ্যালো বাংলাদেশ। আমি স্টিভেন স্মিথ। প্রথমবারের মতো বিপিএলের অংশ হতে পেতে আমি সত্যি খুবই উচ্ছ্বসিত। এমন সুযোগ দেওয়ার জন্য আমি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে কৃতজ্ঞ। দলে যোগ দিতে আমি মুখিয়ে আছি। আশা করছি এটা আমার জন্য সফল এক টুর্নামেন্ট হবে। দ্রুতই দেখা হচ্ছে।’

এবারের বিপিএল কুমিল্লার দল বেশ শক্ত। শহীদ আফ্রিদি, শোয়েব মালিক, ইভান লুইসরা আছেন তাদের দলে। থিসারা পেরেরা আছেন। আফগান ১৭ বছর বয়সী তরুণ ওয়াকার সালামখেলিকে দলে টেনেছে তারা। দেশি খেলোয়াড়দের মধ্যে আছেন তামিম। এছাড়া ইমরুল কায়েস, সাইফউদ্দিনরা আছেন কুমিল্লায়।

আগামী বিপিএলের আসরে ডি ভিলিয়ার্স, ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথের মতো বড় তারকারা আসছেন। প্রথমবারের মতো বিপিএলে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। এছাড়া গেইল, অ্যালেক্স হেলস, পোলার্ড, নারাইনরা আছেন। সব মিলিয়ে দারুণ এক বিপিএলের আসর হতে পারে এবার। আগামী ৫ জানুয়ারি থেকে বিপিএলের ষষ্ঠ আসর বসার কথা আছে।