ময়মনসিংহ বিভাগসারাদেশ

নেত্রকোনায় টিএমএসএস কর্তৃক এক হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

টিএমএসএস এর উদ্যোগে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার ধর্মপাশা শাখার অধীনে বন্যাদূর্গত দৌলতপুরে এক হাজার পরিবারের মধ্যে গত রবিবার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
পিকেএসএফ এর অর্থায়নে ও টিএমএসএস এর সহযোগিতায় জেলার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। মোহনগঞ্জ উপজেলার অধীন বিভিন্ন এলাকার বন্যা দূর্গত মানুষের মধ্যে চলমান খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন মোহনগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাব্বির আহমেদ আফুন্দি। তিনি বক্তৃতায় টিএমএসএস এর এমন মানবিক কর্মকান্ডকে স্বাগত জানান। তিনি আরো বলেন, এ এলাকায় যতদিন বন্যা পরিস্থিতির উন্নতি না হবে, ততদিন টিএমএসএস এর খাদ্য সহায়তা অব্যাহত রাখবে এটা একটি মহতি উদ্যোগ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস এর ডোমেইন প্রধান মোঃ রেজাউল করিম। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে টিএমএসএস’র সহকারী পরিচালক ফাইজুল হক, জোনাল প্রধান মাহাবুব আলম, সকল শাখা প্রধান, বহুগণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, এনজিও কর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।
বিতরণকৃত প্রতি প্যাকেট খাদ্য সামগ্রীর মধ্যে ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি মুড়ি, ১ কেজি চিড়া, ৫০০ গ্রাম বিস্কুট, মধু ২৫০ গ্রাম, ১ লিটার মম পানি, ২৫ পিচ খাবার স্যালাইন, মোমবাতি ২টি ও পর্যাপ্ত পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button