খেলা

ফের ভারতীয় টিম ম্যানেজমেন্টকে একহাত নিলেন যুবরাজ

স্পোর্টস ডেস্ক :

ভারতীয় টিম ম্যানেজমেন্টের প্রতি বেজায় খ্যাপা যুবরাজ সিং। দিন কয়েক আগে তাদের প্রতি তোপ দাগিয়েছেন তিনি। সেই রেশ না কাটতেই ফের চড়াও হলেন যুবি।

ঘরোয়া ক্রিকেটে রানবন্যা বইয়ে দিচ্ছেন সূর্যকুমার যাদব। তা সত্ত্বেও জাতীয় দলে সুযোগ পাচ্ছেন না তিনি। অথচ চার নম্বর পজিশনের জন্য উপযুক্ত হতে পারেন এ ব্যাটার।

এতে বিস্ময় প্রকাশ করেছেন ভারতের সাবেক অফস্পিনার হরভজন সিং। এক টুইটবার্তায় তিনি প্রশ্ন ছুড়ে দিয়েছেন, ঘরোয়া ক্রিকেটে এত রান করা সত্ত্বেও কেন সূর্যকুমার যাদবকে ভারতের চার নম্বর ব্যাটসম্যান হিসেবে সুযোগ দেয়া হচ্ছে না?

সাবেক সতীর্থের টুইটের জবাবে আবারও ভারতীয় টিম ম্যানেজমেন্টের দিকে তোপ দাগিয়েছেন যুবরাজ সিং। তার টুইট, বন্ধু তোমায় তো বলেছিলাম, ওদের টপঅর্ডার এতটাই শক্তিশালী যে, চার নম্বর ব্যাটসম্যানের প্রয়োজনই নেই।

এর আগে প্রথম দফায় ভারতীয় টিম ম্যানেজমেন্টের বিরুদ্ধে মুখ খোলেন যুবরাজ। তার অভিযোগ, ইয়ো ইয়ো পরীক্ষা, যা দলে সুযোগ পাওয়ার ক্ষেত্রে বাধ্যতামূলক, তাতে উত্তীর্ণ হওয়ার পরও তাকে দলে নেয়া হয়নি।

২০১১ বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর যুবরাজ। ২০১৭ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরের পর তাকে দল থেকে বাদ দেয়া হয়। ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়েরও নেপথ্য নায়ক ছিলেন তিনি।

অথচ ফিট থাকা সত্ত্বেও পরে যুবরাজকে ভারতীয় দলে নেয়া হয়নি। বড় সাধ ছিল, ২০১৯ বিশ্বকাপে খেলবেন তিনি। অগত্যা চলতি বছর অবসর ঘোষণা দেন ৩৭ বছর বয়সী ক্রিকেটার।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button