বিনোদন

অবশেষে পরীমনি আটক

বাসায় অভিযান চালিয়ে পরীমনিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরীমনি আটকের বিষয়ে সময়ের আলোকে বিভিন্ন সূত্রে নিশ্চিত করা হয়।
র‍্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম বলেন, পরীমণির বাসা থেকে মদ, নতুন মাদক এলএসডি ও আইস পাওয়া গেছে।
বুধবার (৪ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে সাহায‌্য চান চিত্রনায়িকা পরীমনি। কে বা কারা তার বাসায় ঢুকতে চাইছেন বলে জানান তিনি।
অভিযানের বিষয়ে র‌্যাব জানায়, সুনির্দিষ্ট কিছু তথ্যের ভিত্তিতেই পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে।
পরীমনি তার ফেসবুকে লাইভে বনানী থানার সাহায্য চেয়ে বলছিলেন, আমি বানানী থানা এবং আমাদের সকল প্রশাসনের দৃষ্টি আকর্ষণ চাচ্ছি। আমাদের বাসার নিচে এসে কে বা কারা এসে গেট ভাঙাভাঙি করে উপরে চলে আসছে। আমি জিজ্ঞেস করলাম, আপনারা কোন থানা থেকে এসেছেন বা কোনো প্রশাসনের লোক কি-না, তারা কেউ তা বলছেই না। বরং বাজে ব্যবহার করছে। আমার মনে হচ্ছে এরা ডাকাত। কারো কোনো পোশাক নেই। একেক জনের একেক রকম চেহারা। প্লিজ আপনারা যে যেভাবে পারেন আমাকে সাহায্য করেন।
উল্লেখ্য, বিকাল ৪টার দিকে পরীমনির বাসার কাছাকাছি আইনশৃঙ্খলা বাহিনীর একটি গাড়ি দেখা গেছে।  র‌্যাবের কয়েকজন সদস‌্য তার বাসার গেটের সামনে দাড়িয়েছিলেন। র‌্যাবের শীর্ষপর্যায়ের কয়েকজন কর্মকর্তা পরীমনির বনানীর বাসায় প্রবেশ করেন। তবে উপস্থিত সাংবাদিকদের তারা সেই সময় কিছু জানাননি। পরে তার বাসায় আইনশৃঙ্খলা বাহিনী অভিযান পরিচালনা করছে বলে র‌্যাবের একজন সদস‌্য উপস্থিত সাংবাদিকদের নিশ্চিত করেন।
প্রসঙ্গত, কিছুদিন আগে উত্তরা বোট ক্লাব কাণ্ডের পর পরীমনি সংবাদের শিরোনামে আসেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button