বিনোদন

ইমনকে ডিবির জিজ্ঞাসাবাদ, ডাকা হবে মাহিকেও

চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের ফোনালাপ ফাঁস হওয়ার জেরে চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল সোমবার (৬ ডিসেম্বর) রাতে রাজধানীর মিন্টু রোডে অবস্থিত গোয়েন্দা কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের একটি সূত্র বিষয়টি গন মাধ্যমকে নিশ্চিত করেছে। সূত্র বলছে, মন্ত্রীর সঙ্গে ফোনালাপের বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে আনা হয়েছিল। মন্ত্রীর সঙ্গে কী আলাপ হয়েছিল সে বিষয়ে জানতে চাওয়া হয়েছিল।

সূত্রটি আরো বলছে, এনিয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহিকেও জিজ্ঞাসাবাদ করা হবে। মাহি এখন দেশের বাইরে রয়েছেন। তিনি দেশে আসলে তাঁকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে। মন্ত্রীর সঙ্গে কী আলাপ হয়েছিল- সেবিষয়ে জানতে চাওয়া হবে।

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান কালের কণ্ঠ বলেন, ‘ইমনকে আমরা ডেকেছিলাম। মন্ত্রীর ফোনালাপ ও বিভিন্ন বিষয় নিয়ে তাঁর সঙ্গে আমাদের কথা হয়েছে।’

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে মাহি ও মুরাদ হাসানের একটি ফোনালাপ ফাঁস হয়। সেই ফোনে অশ্লীল-আপত্তিকর ভাষায় মাহির সঙ্গে কথা বলেন প্রতিমন্ত্রী। এসময় তিনি মাহিকে তার সঙ্গে দেখা করতে বলেন। নিজের অনৈতিক ইচ্ছার কথা জানান। এমনকি চিত্রনায়িকাকে মেরে ফেলার হুমকিও দেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button