বিনোদন

একটু ভয়ও করছে: কিয়ারা

ইন্ডাস্ট্রির বাইরে থেকে এসে বলিউডে টিকে থাকাটা বেশ চ্যালেঞ্জের। এটি পেরিয়ে যারা নিজেদের শক্ত জায়গা তৈরি করেছেন তাদের একজন কিয়ারা আদভানি। ‘ফুগলি’ দিয়ে ২০১৪ সালে ক্যারিয়ার শুরু তার। তবে তাকে পরিচিতি এনে দেয় সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘এমএস ধোনি’ সিনেমাটি। আর ফিরে তাকাতে হয়নি তাকে। তবে ক্যারিয়ারের সেরা সিনেমার তালিকায় রয়েছে ‘কবির সিং’। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি নিজেই জানিয়েছেন, এটি তার ক্যারিয়ারের নতুন মোড় এনে দেয়।
সম্প্রতি ছিল তার ২৯তম জন্মদিন। করোনার কারণে দিনটি বড় করে উদযাপন করতে না পারলেও পেয়েছেন সেরা উপহার। আর সেটি হচ্ছে দক্ষিণী সুপারস্টার রামচরণের বিপরীতে সিনেমার প্রস্তাব। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘এখন পর্যন্ত জন্মদিনের সেরা উপহার এটি। এই প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে একদিকে যেমন আগ্রহী, তেমনই একটু ভয়ও করছে। কবে শুটিং শুরু হবে সেই অপেক্ষায় আছি। আশা করি ভালো একটি কাজের অংশ হতে যাচ্ছি।’ অন্যদিকে ১২ আগস্ট মুক্তি পাবে কিয়ারার নতুন সিনেমা ‘শেরশাহ’। এ ছাড়াও হাতে রয়েছে ‘ভুলভুলাইয়া ২’ ও ‘জুগ জুগ জিও’। এ বছরই সেগুলো মুক্তির কথা রয়েছে।
উল্লেখ্য, ‘কবির সিং’ মুক্তির ২ বছর পূর্ণ হলো। বিশেষ দিনকে স্মরণ করে ইন্সটাগ্রামে সিনেমাটির একটি ছবি পোস্ট করেন নায়িকা। তিনি লেখেন, ‘জুন আমার জন্য সবসময় একটা বিশেষ মাস হয়ে থাকবে। কবির সিং সিনেমার ২ বছর পার হলো। সব কিছু খুব মিস করছি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button