বিনোদন

ঐশ্বরিয়া ফলো করেন শুধুই ১ জনকে, কে তিনি?

রূপের জাদুতে তিনি জয় করেছিলেন বিশ্ব। ১৯৯৪ সালে হয়েছিলেন বিশ্ব সুন্দরী। এরপর বলিউডে নাম লিখিয়ে জায়গা করে নেন প্রথম সারিতে। এখনো তার রূপ-লাবণ্য আর অভিনয়ের দ্যুতি সমান উজ্জ্বল। তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন।

অন্যসব তারকার মতো তিনিও ইনস্টাগ্রামে নিয়মিত। ভক্তদের সঙ্গে নিজের বিভিন্ন মুহূর্ত শেয়ার করে নেন। তবে অন্যদের চেয়ে অনেকটা পরেই সোশ্যাল প্ল্যাটফর্মে এসেছিলেন তিনি।

২০১৮ সালের মার্চে ইনস্টা অ্যাকাউন্ট খোলেন ঐশ্বরিয়া। ইতোমধ্যে সেখানে অনুসারীর সংখ্যা ৯৫ লাখ ছাড়িয়ে গেছে। যারা প্রতিনিয়ত তার ছবিতে প্রতিক্রিয়া জানান।

অন্যদিকে ঐশ্বরিয়া মাত্র একজন ব্যক্তিকে অনুসরণ করেন ইনস্টাগ্রামে। তিনি আর কেউ নন, তার স্বামী অভিষেক বচ্চন। তাকে ছাড়া আর কাউকেই অনুসরণ করেন না অ্যাশ। এমনকি কোনো বলিউড তারকাকেও না।

প্রসঙ্গত অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়ার প্রথম আলাপ হয় সুইজারল্যান্ডে। ‘ঢাই অক্ষর প্রেম কে’ সিনেমার শুটিংয়ে তাদের মধ্যে বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব প্রেমে রূপ নেয় ২০০৬ সালের ‘ধুম ২’ সিনেমায় কাজের সময়। এক বছর প্রেম করার পর ২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিষেক-অ্যাশ। ২০১১ সালে তাদের সংসারে আসে একমাত্র সন্তান আরাধ্য।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button