বিনোদন

কবে দেখা যাবে সজল-পূজার জিন?

ঢাকাই ইন্ডাস্ট্রিতে ভিন্ন ভাবনার সিনেমা নির্মাণের হিড়িক চলছে। পরিচালকরা দর্শকের রুচির সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করছেন। মৌলিক গল্পে ঝকঝকে নির্মাণে এইসব চলচ্চিত্রে উঠে আসছে বহুমাত্রিক চরিত্ররা। আছে প্রেম, পারিবারিক ক্রাইসিস, যাপিত জীবনের নানা বোধ।

তেমনি ভাবনার সিনেমা ‘জিন’। গেল মাসের শেষের দিকে ঢাকার অদূরে সাভারের মধুমতি হাউজিংয়ে শুরু হয় এ ছবির শুটিং। ভৌতিক গল্পের এই ছবিটি পরিচালনা করছেন নাদের চৌধুরী। ছবিটিতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন আব্দুন নূর সজল ও পূজা চেরি।

পরিচালক আজ বুধবার, ১১ সেপ্টেম্বর জানান, চলতি বছরই ছবিটি মুক্তি দিতে চান তিনি। সেই লক্ষেই চলছে এর নির্মাণকাজ। এরইমধ্যে ছবিটির ৭০ ভাগ অংশের শুটিং শেষ হয়েছে। চলতি মাসের মধ্যেই ছবিটির কাজ শেষ হয়ে যাবে।

বর্তমানে সাভার ও মানিকগঞ্জের জমিদার বাড়িসহ বিভিন্ন লোকেশনে এর চিত্রায়ন করা হচ্ছে। গানসহ কিছু ক্লাইমেক্স দৃশ্য ধারণের বাকি রয়েছে। আজি বিরতি দিয়ে আগামীকাল ১২ সেপ্টেম্বর থেকে আবারও শুরু হবে শুটিং।

ছবিটিতে কাজের অভিজ্ঞতা জানিয়ে সজল বলেন, ‘সাইকো থ্রিলার গল্পের ছবি ‘জিন’। গল্পটা আমার খুবই ভালো লেগেছে। আর নাদের ভাইয়ের সাথে ছোট পর্দায় অনেক কাজ করেছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। অভিনয়ের ক্ষেত্রে তিনি যে গাইডটা করেন সেটা সত্যি অনেক শিক্ষণীয়।

এখানে আমার চরিত্রটা একজন ফ্যাশন ফটোগ্রাফারের। আমার বিপরীতে রয়েছে পূজা। ভীষণ মিষ্টি একটা মেয়ে। খুব ভাল অভিনয় করে। সবকিছু মিলিয়ে অনেক ভাল লাগছে।’

সজল আরও বলেন, ‘আজ শুটিং নেই। আগামীকাল থেকে আবার শুরু হবে। চলতি মাসের মধ্যেই আশা করি কাজটা শেষ হয়ে যাবে।’

সজলের সঙ্গে এর আগে শিশুশিল্পী হিসেবে একটি নাটকে অভিনয় করেছিলেন পূজা। এখন কাজ করছেন তার নায়িকা হিসেবে। পূজা চেরি বলেন, ‘জল ভাইয়ের সাথে অনেক বছর আগে একটা নাটকে কাজ করেছিলাম। আর এখন তার নায়িকা হয়ে কাজ করছি। অনেক ভাল লাগছে ব্যাপারটা।

সজল ভাই অনেক মজার মানুষ। সারাক্ষণ হাসি, আড্ডা আর দুষ্টামিতে সেট মাতিয়ে রাখেন। উনার সঙ্গে কাজ করে আমার অনেক ভাল লাগছে। আর নাদের ভাইয়ের সঙ্গে আগে কাজ করেছি কিন্তু উনার নির্মাণে এটাই আমার প্রথম কাজ।’

পূজা চেরি আরও বলেন, ‘ছবিতে আমার চরিত্রের নাম মোনালিসা। কিন্তু সবাই আদর করে মোনা বলে ডাকে। ভৌতিক আবহ আছে গল্পে। ছবিটা নিয়ে শুধু বলবো শুরুটা বেশ ভালোই হয়েছে আশা করছি দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন।’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে সজল-পূজা ছাড়াও আরও অভিনয় করছেন রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হিরা প্রমুখ।

উল্লেখ্য, সজল অভিনীত প্রথম সিনেমা ‘নিঝুম অরণ্যে’। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল ‘রান আউট’ সিনেমাতে। এরপর আর তাকে বড় পর্দায় দেখা যায়নি। অন্যদিকে শিশু শিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন পুরোদস্তর ব্যস্ত নায়িকা পূজা চেরি। যৌথ প্রযোজনার ‘নূরজাহান’ ছবি দিয়ে নায়িকা হিসেবে আবির্ভূত হওয়ার পর তার প্রতিটি চলচ্চিত্রই প্রশংসিত হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button