বিনোদন

কলকাতার পর এবার বাংলাদেশে আইরিনের ‘পদ্মার প্রেম’

কিছুদিন আগে কলকাতায় মুক্তি পেয়েছে মডেল ও অভিনেত্রী আইরিন অভিনীত ‘পদ্মার প্রেম’ ছবিটি। কলকাতার পর এবার আগামী ১ নভেম্বর সিনেমাটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

এ প্রসঙ্গে আইরিন বলেন, কলকাতায় মুক্তির পর সিনেমাটি নিয়ে বেশ সাড়া পেয়েছি। অনেকে প্রশংসা করেছেন। এবার আমার নিজ দেশে ১ নভেম্বর ‘পদ্মার প্রেম’ মুক্তি পেতে যাচ্ছে। দেশের মানুষের যদি সিনেমাটি ভালো লাগে তাহলেই আমি তৃপ্তি পাবো।

তিনি বলেন, এতে গ্রাম বাংলার একটি গল্প দর্শক দেখতে পাবেন। পদ্মা নামের গ্রামের চঞ্চল এক তরুণীর চরিত্রে আমি অভিনয় করেছি। তার জীবনের নানা দিক সিনেমায় তুলে ধরা হয়েছে।

সত্তর দশকের পদ্মা নদীর পাড় ঘেঁষা একটি গ্রামের মানুষদের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘পদ্মার প্রেম’। এতে গ্রামের চঞ্চল এক তরুণীর চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা আইরিন সুলতানা। সিনেমাটিতে নদীর নামের সঙ্গে মিল রেখে বাবা-মা তার নাম রেখেছেন পদ্মা।

হারুন-উজ-জামান পরিচালিত সিনেমাটি একসঙ্গে বাংলা, ওড়িয়া ও ভোজপুরি ভাষায় নির্মিত হয়েছে।

২০১৮ সালে সিনেমাটির কাজ শুরু হয়ে শেষ হয় চলতি বছরের জানুয়ারিতে। শুটিং হয়েছে মানিকগঞ্জের পদ্মা পাড়ে। এতে আইরিন ছাড়া আরও অভিনয় করেছেন-অভিনেতা সুমিত সেনগুপ্ত, সাদেক বাচ্চু, জয়ন্ত চট্টোপাধ্যায়, চিত্রনায়ক আলেকজান্ডার বো, চিত্রনায়িকা মুনমুনসহ অনেকে।

আইরিন অভিনীত মুক্তি প্রতীক্ষায় আরও রয়েছে বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’, সাইফ চন্দনের ‘টার্গেট’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’ এবং অরণ্য পলাশর ‘গন্তব্য’ সিনেমাটি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button