বিনোদন

নতুন খবরে মৌসুমী

ঢাকাই চলচ্চিত্রের প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী বেশ কিছুদিন ধরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আলোচনায় রয়েছেন। সমিতির ২০১৯-২১ দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করছেন মৌসুমী।

কিন্তু নির্বাচনে শেষ পর্যন্ত প্যানেল দিতে পারেননি এই অভিনেত্রী। যারা কথা দিয়েছিলেন পাশে থাকার সবাই পিছিয়ে গেছেন বলে জানান তিনি। স্বতন্ত্রপ্রার্থী হিসেবে সভাপতি নির্বাচন করছেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ খ্যাত নায়িকা। আসছে ২৫ অক্টোবর নির্বাচনে মিশা সওদাগরের বিপরীতে জয় লাভ করতে পারেন কিনা মৌসুমী সেই ফলাফলের জন্য আপাতত অপেক্ষার বিকল্প নেই।

এরই মাঝে নতুন খবর দিলেন মৌসুমী একটি চার তারকা হোটেলের শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। কক্সবাজার হিমছড়ি মেরিন ড্রাইভের পাশেই অবস্থিত ‘বে-হিলস হোটেল’-এর শুভেচ্ছাদূত হয়েছেন। সম্প্রতি হোটেলটির সঙ্গে তার আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে।

মৌসুমী জানান, বে-হিলস হোটেল’ কক্সবাজারের হিমছড়ির মেরিন ড্রাইভের রাস্তায় গড়ে ওঠা একটি চার তারকা মানের হোটেল। গোল্ড স্যান্ডস হোটেলস অ্যান্ড রিসোর্ট লিমিটেডের প্রজেক্ট এটি। খুব শিগগিরই অনুষ্ঠানের মাধ্যমে হোটেল কর্তৃপক্ষ সবকিছু জানাবেন।জানা যায়, হোটেলটির জন্য বিজ্ঞাপনসহ নানা ধরনের জনবান্ধব কাজ করবেন এই তারকা। এর আগে জাতিসংঘের শিশু তহবিল সংস্থা ইউনিসেফসহ বিভিন্ন পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন মৌসুমী।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button