বিনোদন

পূজায় সৃজিতের সঙ্গী মিথিলা

বেশ ক’মাস আগে  শুটিংয়ের জন্য কলকাতায় যান অভিনয়শিল্পী ও উপস্থাপক মিথিলা। দেশে ফেরার পরই খবর রটে তার সঙ্গে নাকি ভারতের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির সম্পর্ক তৈরি হয়েছে। কলকাতার বিভিন্ন স্থানে তাদের একসঙ্গে ঘোরার ছবি প্রকাশ হয় ভারতীয় গণমাধ্যমে। সৃজিতের সঙ্গে পার্টিতেও দেখা যায় মিথিলাকে।

সে সময় তাদের মধ্যকার সম্পর্কের কথা উড়িয়ে দেন মিথিলা। জানান, সৃজিতের সঙ্গে তার স্রেফ বন্ধুত্ব। সৃজিত যেহেতু একজন ‘অ্যালিজিবল ব্যাচেলর’, তাই এসব কথা ছড়ানো হচ্ছে।

তবে গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই কিছুদিন আগে  সৃজিতের জন্মদিনে মিথিলাকে কেক কাটতে দেখা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি ছড়িয়ে যায়। হয়ে যায় ভাইরাল।  গত ২৩ সেপ্টেম্বর ছিল সৃজিতের জন্মদিন। সেই জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিথিলা।

জন্মদিনের কেক কাটার ছবির পর এবার দূর্গা পূজায় সৃজিতের সঙ্গে কলকাতার পূজা মন্ডবে ঘুরতে দেখা গেলো মিথিলাকে। মিথিলার সঙ্গে পূজা মন্ডপে ঘুরে বেড়ানোর সেই ছবি সৃজিত নিজেই তার ইনস্টাগ্রামে পোস্ট করেন।

সৃজিতের পোস্ট করা সেই ছবিতে মিথিলার সঙ্গে কলকাতার প্রসেন জিৎ এবং নায়িকা নুসরাত জাহান ও তার  স্বামীকেও দেখা গেছে।

২০১০ থেকে ২০১৯ সালের মধ্যে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক অভিনেত্রীর। এর মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, জয়া আহসান ও রাজনন্দিনীর নাম রয়েছে। সর্বশেষ জড়ারো মিথিলার সঙ্গে। তবে বরাবরই মিথিলা এটাকে স্রেফ বন্ধুত্ব বলেই মন্তব্য করে আসছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button