খেলা

শুধুই জিততে চান অ্যাতলেতিকোর কোচ

অপেক্ষাকৃত দুর্বল দল এইবারের বিপক্ষে ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটিয়ানোতে ২-০ তে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ৩-২ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছে অ্যাতলেতিকো মাদ্রিদ। লা লিগায় চলতি মৌসুমের প্রথম তিন ম্যাচের সব ক’টিতেই জিতে লিগ টেবিলে শীর্ষে আছে দিয়েগো সিমিওনের শিষ্যরা।

আর সমান তিন ম্যাচে এক জয় আর বাকি দু’টিতে ড্র করে ৫ম স্থানে আছে রিয়াল মাদ্রিদ। আর লিগের বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা আছে ৮ম স্থানে।

চলতি মৌসুমে অ্যাতলেতিকো ছেড়ে বার্সায় পাড়ি জমিয়েছেন দলের সেরা অস্ত্র অ্যান্তোনিও গ্রিজম্যান। বিশ্বকাপ জয়ী ফরাসি এই তারকা চলে গেলেও পিছিয়ে পড়েনি মাদ্রিদের দলটি। চলতি লা লিগায় শতভাগ সাফল্য ধরে রাখা অ্যাতলেতিকোর কোচ সিমিওন শিষ্যদের এমন পারফরম্যান্সে খুশি। ম্যাচ শেষে তিনি জানান, ‘ছেলেরা পুরো দায়িত্ব নিয়ে খেলেছে। নতুন খেলোয়াড়দের সঙ্গে পুরোনোরা বেশ মানিয়ে নিয়েছে। একটা দল আবারো নিজেদের পুরোদমে ফিরে পেয়েছে। আমরা চাই জিততে, জিততে এবং জিততে।’

শিষ্যদের টিম স্পিরিটেও খুশি সিমিওন, ‘যখন আপনি ৩-২ ব্যবধানে জিতবেন তখন মনে রাখতে হবে কিছু ভুল ছিল। গুরুত্বপূর্ণ বিষয় হলো পয়েন্ট না হারানোর মানসিকতা নিয়ে মাঠে লড়তে পারা। আমাদের প্রথম ২০ মিনিট ভালো যায়নি। দ্রুতই গুছিয়ে নিতে ছেলেরা চেষ্টা করেছে। যার ফল নিজেদের দিকেই এসেছে।’

ম্যাচের ২০ মিনিটের মধ্যেই সফরকারী এইবার ২-০ গোলের ব্যবধানে এগিয়ে যায়। আর অ্যাতলেতিকোকে ম্যাচে ফেরান ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে দলে আসা জোয়াও ফেলিক্স। ম্যাচের ২৭ মিনিটে অ্যাতলেতিকোর হয়ে প্রথম গোল করেন তিনি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই দলকে সমতায় ফেরায় মিড ফিল্ডার ভিতোলো। আর ম্যাচের নির্ধারিত সময় শেষ হলে অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে থমাস পার্তে গোল করে অ্যাতলেতিকো মাদ্রিদের জয় নিশ্চিত করেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button