সারাদেশ

সাতক্ষীরায় মোটরসাইকেলের ধাক্কায় গ্রাম্য ডাক্তার নিহত

সাতক্ষীরা প্রতিনিধি :  সাতক্ষীরার বাইপাস সড়কে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল আরোহী এক গ্রাম্য ডাক্তার নিহত হয়েছেন। নিহত ডাক্তারের নাম শামীম হোসেন ছট্টু (৪৫)। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। 

মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল ১০ টার দিকে শহরের অদূরে বাইপাস সড়কের বকচরা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শামীম হোসেন বকচরা গ্রামের মৃত সিদ্দিক হোসেনের ছেলে।

আহতরা হলেন- খুলনার ময়লাপোতা এলাকার খলিলুর রহমানের ছেলে নূর মোহাম্মদ ও ডুমুরিয়া এলাকার সোবহান শেখের ছেলে তাজুল ইসলাম। এদের মধ্যে নূর মোহাম্মদের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয়রা জানান, সকালে বাইসাইকেল আরোহী গ্রাম্য ডাক্তার শামীম হোসেন শহরের অদূরে বাইপাস সড়কের বকচরা মোড় পার হওয়ার সময় একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এ সময় আহত হন মোটরসাইকেলে আরোহী নূর মোহাম্মদ ও তাজুল ইসলাম।

পরে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে নূর মোহাম্মদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেলে স্থানান্তর করে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button