আন্তর্জাতিক

জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’-তে এমজিআর-এর ভূমিকায় অরবিন্দ স্বামী

জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’-তে তামিলনাডুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাওত। ওই ছবিতে জয়ললিতার রাজনৈতিক গুরু তথা প্রাক্তন সহ-অভিনেতা এমজি রামচন্দ্রনের ভূমিকায় অভিনয় করার জন্য নির্বাচিত হলেন অরবিন্দ স্বামী।

মণিরত্নমের রোজা ও বম্বে ছবিখ্যাত অরবিন্দ স্বামীকে তামিলনাডুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এমজিআর-এর চরিত্রে রূপদানের জন্য বেছে নেওয়ার অন্যতম কারণ ছিল হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় তাঁর স্বাচ্ছন্দ্য। আগামী নভেম্বর মাস থেকে শুরু হতে চলেছে থালাইভি-এর শ্যুটিং। জানা গিয়েছে, কঙ্গনার সঙ্গে অরবিন্দকে ফ্লোরে প্রথম দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে ১৫ নভেম্বর। ছবির পরিচালক এ এল বিজয়।

১৯৬৫ থেকে ১৯৭৩ সালের মধ্যে বেশ কিছু ছবিতে একত্রে অভিনয় করেছিলেন এমজিআর ও জয়ললিতা। এর মধ্যে রয়েছে আইরাথিল ওরুভান, আদিমাই পেন, ওতি ভিলাক্কু এবং কাদাল ভাগানাম-এর মতো হিট। ১৯৭৩ সালে পাট্টিকাট্টু পোন্নাইয়া ছবিতে এই জুটিকে শেষবার রুপোলি পর্দায় দেখা যায়।

শোনা যাচ্ছে, থালাইভি ছবির জন্য নিজেকে বিশেষ ভাবে প্রস্তুত করছেন কঙ্গনা। ছবির স্বার্থে চেহারায় জয়ললিতার আদল ফুটিয়ে তোলার জন্য জরুরি প্রস্থেটিক্স পরীক্ষা করতে সম্প্রতি তিনি আমেরিকা গিয়েছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button