আন্তর্জাতিক

ডাকাতি করতে এসে এসি ছেড়ে ঘুমিয়ে পড়লো ডাকাত

থাইল্যান্ডের একটি বাড়িতে ডাকাতি করতে এসেছিল এক ডাকাত। সেই ডাকাতি করতে আসা বাড়িতেই ঘুমিয়ে পড়ে খোদ ডাকাত!

থাইরাত-র একটি স্থানীয় নিউজ প্রকাশন সংস্থার প্রকাশিত খবর অনুযায়ী এই অদ্ভুত ঘটনা ঘটে ২২ মার্চ। ফেচবুন সেন্ট্রাল প্রভিন্সের এক ঘরের মালিক ঘুম থেকে উঠে চমকে ওঠেন এক অজানা এক ব্যক্তিকে ঘরে ঘুমাতে দেখে। তার বাড়ির একটি বেডরুমে ঘুমিয়েছিল সেই অজানা ব্যক্তি।

বাড়ির মালিক উইচিয়ান বুরি ডিস্ট্রিক্টের পুলিশ স্টেশনে খবর পাঠান। সেখান থেকে পুলিশ এসে ওই ব্যক্তিকে ঘুম থেকে তোলে। ঘুম থেকে উঠে হতচকিত হয়ে পড়ে সেই ব্যক্তি। বুঝে যায়, যে বাড়িতে ডাকাতি করতে এসেছিল সেই বাড়িতেই বিছানায় ঘুমিয়ে পড়েছিল সে।

ডাকাতি করতে আসা যুবক ২২ বছরের আতিথ কিন। এই এলাকায় ডাকাতি করার আগে সে এই এলাকায় আগেই খোঁজখবর করে গিয়েছিল। এই বাড়িটিতে রাত ২টায় সে প্রবেশ করে। কিন্তু সে ভীষণ ক্লান্ত ছিল। বাড়িতে এসি চালিয়ে সে ক্লান্তি কাটাতে সামান্য অবসর কাটাবে স্থির করে ঘুমিয়ে পড়ে।

তার ছোট্ট ঘুম একেবারে বিশাল ঘুমে পরিণত হয়ে যায়। সেদিন সকালে যার বাড়ি সেই ভদ্রলোক ঘুম থেকে উঠে দেখে তার মেয়ের ঘরে এসি চালু রয়েছে। এটা দেখেই সে চমকে ওঠে। কারণ সেই রাতে তার মেয়ে বাড়িতে ছিল না। মেয়ের কম্বল সরিয়ে দেখতে পায় তার নিচে একটা অচেনা লোক ঘুমিয়ে রয়েছে।

পুলিশ কর্মকর্তা এসে চিৎকার করলে তখন সে ঘুম থেকে ওঠে। ঘুম থেকে উঠে সে হতচকিত হয়ে যায়। পুলিশ আরও লোক সঙ্গে নিয়ে এসেছিল। তারপর তাকে হাতকড়া পরিয়ে দেয়া হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button