রংপুর বিভাগসারাদেশ

উলিপুর পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের দায়িত্বভার গ্রহণ

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ বৃহস্পতিবার দুপুরে  দায়িত্বভার গ্রহণ করছেন।
এ উপলক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌরসভার ভারপ্রাপ্ত সচিব মোঃ মাহবুবুল আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদ সদস্য  অধ্যাপক এম এ মতিন,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব কবির উদ্দিন সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার, বণিক সমিতির সভাপতি সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা। আরো বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুল মজিদ হাড়ি,হাতিয়া ইউপি চেয়ারম্যান বি এম আবুল হোসেন, নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মামুন সরকার মিঠু প্রমূখ।
মেয়র তার বক্তব্যে গরীবের হক না মারার  প্রতিশ্রুতি দেন এবং দায়িত্বপালনে সকলের সহযোগীতা কামনা করেন। প্রধান অতিথি বলেন, আমরা দূণীর্তিমুক্তভাবে জনগনের কাজ করতে চাই। এভাবে মানুষের প্রত্যাশা পূরণ করতে হবে।
অনুষ্ঠানের পৌরসভা সার্ভিস এসোসিয়েশন পক্ষে প্রধান অতিথি, নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button