চট্টগ্রাম বিভাগসারাদেশ

বসুরহাট পৌরসভার মেয়র পদপ্রার্থী আব্দুল কাদের মির্জার নির্বাচনী ইশতিহার ঘোষণা ও সাংবাদিক সম্মেলন

 নোয়াখালী: বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভা হল ভবনের সামনে সাংবাদিক সম্মেলনে ইশতেহার উপস্থাপন শুরু করেন তিনি। ইশতেহারে দুর্নীতি ও শালিস বাণিজ্য বন্ধের  প্রত্যয় নিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী আবদুল কাদের মির্জা।উন্নত নাগরিক সেবা ও মাদকমুক্ত সমাজ গড়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।
ইশতেহারে উল্লেখযোগ্য প্রতিশ্রুতির মধ্যে রয়েছে দুনীতিমুক্ত প্রাতিষ্ঠানিক সেবা, সামাজিক ও মানবিক মূল্যবোধ গড়ার জন্য কাজ করা,মানবাধিকার রক্ষা এবং ঐতিহ্য ও আধুনিকতার সম্মিলনে মাদকমুক্ত, যানজট-দূষনমুক্ত, ও জলাবদ্ধতামুক্ত, ভারসাম্যমূলক ও পরিবেশসম্মত বিশ্বমানের বাসযোগ্য  অত্যাধুনিক বসুরহাট পৌরসভা গড়ে তোলা। এসব প্রতিশ্রুতি রক্ষার প্রত্যয় রয়েছে আবদুল কাদের মির্জার ঘোষিত নির্বাচনী ইশতেহারে।
এই ছাড়াও ইশতেহারে রয়েছে নাগরিক স্বাস্থ্যসেবায় পার্ক  বিষ ও ফরমালিনমুক্ত খাদ্যপণ্য নিশ্চিতকরণ, নিয়মিত মশক নিধন কর্মসূচি পালন, মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র স্থাপন, যুব সমাজের জন্য ধর্মীয় ও নৈতিক মূল্যবোধ সৃষ্টির মাধ্যমে সামাজিক আন্দোলন গড়ে তোলা।
আবদুল কাদের মির্জার ইশতেহার উপস্থাপনের  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তি যোদ্ধা খীজির হায়াত খান,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সাহাব উদ্দিন,  বাইশ চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নুর নবী,উপজেলা যুবলীগের  সাধারণ সম্পাদক গোলাম ছারোওয়ার,বসুরহাট পৌরসভা যুবলীগের সভাপতি লুতফুর রহমান মিন্টু,সাধারণ সম্পাদক শামসুদ্দিন নোমান, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারণ শাহ পরান লিংকন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মানিক, সহ কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও বসুরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।
উল্লেখ্য আগামী ১৬ জানুয়ারি ২০২১ বসুরহাট পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button