রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ার ঠেঙ্গামারায় ধর্মচারী চত্ত্বরে হাজী সমাবেশ অনুষ্ঠিত

আর্তমানবতার সেবার গুরুত্ব এবং বৈশ্বিক করোনা ভাইরাস প্রাদুর্ভাব জনিত কারণে ইসলামে মানব সেবার গুরুত্ব, প্রয়োজনীয়তা প্রসঙ্গে গতকাল বুধবার বগুড়ার ঠেঙ্গামারায় ধর্মচারী চত্ত্বরে হাজী সমাবেশ অনুষ্ঠিত হয়।

টিএমএসএস দাখিল মাদ্রাসা, ঠেঙ্গামারা ইয়াতিমখানা, নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার উদ্যোগে উক্ত হাজী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার শাজাহানপুর ডোমন পুকুর কামিল মাদ্রাসা অধ্যক্ষ আলহাজ্ব হযরত মাওলানা ইসমাইল হোসেন।
টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স এর চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা আব্দুর রহমান (পীর ছাহেব)এর সভাপতিত্ব উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফা আলাল,টিএমএসএস প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে-আরা বেগম, উপ-নির্বাহী পরিচালক ডা.মতিউর রহমান।সভায় অতিথিগণ করোনা ভাইরাস এর প্রকোপ থেকে সুরক্ষা প্রাপ্তি এবং পবিত্র হজ্জ পালন করতে না পারায় ইসলামে মানব কল্যাণ মূলক কার্যক্রমে সহযোগীতা বা করনীয় বিষয়ে ইমামদের ভূমিকা তুলে ধরেন।
এতিম অসহায় প্রবীণ, প্রতিবন্ধী,অটিজম,বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে কাজ করছে টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স নিয়ন্ত্রিত এতিমখানা, দাখিল মাদ্রাসা, অটিজম স্কুল ও প্রবীণ নিবাস।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button