খেলা

অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে মেসি

চোট পেয়ে আবারও মাঠের বাইরে ছিটকে গেছেন লিওনেল মেসি। কবে ফিরবেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভার্দে।

নতুন মৌসুমে দলে ফিরে গত ৫ অগাস্ট প্রথম অনুশীলনেই পায়ে চোট পেয়ে এক মাসের বেশি সময় বাইরে ছিলেন মেসি। এরপর গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ও গ্রানাদার মাঠে লিগ ম্যাচে বদলি হিসেবে খেলেন বার্সেলোনা অধিনায়ক।

আর গত মঙ্গলবার লিগে ভিয়ারিয়ালের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচে চলতি মৌসুমে প্রথমবারের মতো শুরুর একাদশে ছিলেন তিনি। ওই ম্যাচের প্রথমার্ধেই কুঁচকিতে চোট পাওয়ায় বিরতির পর আর মাঠে নামতে পারেননি আর্জেন্টাইন তারকা।

ম্যাচ শেষে ভালভার্দে অবশ্য মেসির চোট গুরুতর নয় বলে আশার কথা শুনিয়েছিলেন। তবে একটা শংকা তো ছিলই। শুক্রবার সংবাদ সম্মেলনে ভালভার্দের কথায় সেটাই সত্যি হল।

দলের সেরা তারকা কবে ফিরতে পারেন, সেটা নিশ্চিত না বলে জানিয়েছেন ভালভার্দে, ‘আমি জানি না, সে কতদিন মাঠের বাইরে থাকবে। আমরা আশা করি, দ্রুত সে দলে ফিরবে। চোট গুরুতর নয়, ছোট একটা টান, তবে আমরা দেখব আগামী সপ্তাহে তার অবস্থার কেমন উন্নতি হয়। সে দ্রুত ফিরলে আমাদের জন্য দারুণ হবে। আর না ফিরলে আমরা এমন একজনকে হারাব যে ফল নির্ধারক। তবে তাকে ছাড়া মানিয়ে নেয়ার মতো খেলোয়াড় আমাদের আছে। এটা একটা ধাক্কা, তবে আমাদের এগিয়ে যেতে হবে।’

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button