বিজ্ঞান ও প্রযুক্তি

এসএসএলকমার্জ এবং ভিসা আবারো নিয়ে এলো সেভ এন্ড সেভ ক্যাম্পেইন

বাংলাদেশের সর্ববৃহৎ পেমেন্ট গেটওয়ে ও মার্চেন্ট সংযোগকারী প্রতিষ্ঠান এসএসএলকমার্জ এবং বিশ্বের শীর্ষস্থানীয় পেমেন্ট টেকনোলজি নেটওয়ার্ক, ভিসা যৌথ উদ্যোগে আবারো নিয়ে এলো সেভ এন্ড সেভ ক্যাম্পেইন।

এর আগেও বাংলাদেশের ই-কমার্স খাতে সচেতনতা সৃষ্টি এবং মানসম্পন্ন সেবা প্রদানে যৌথভাবে বেশকিছু উদ্যোগ গ্রহণ করেছে এসএসএলকমার্জ এবং ভিসা। এ সকল উদ্যোগের ফলে ই-কমার্স প্রতিষ্ঠানসমূহ তাদের নিজস্ব প্রচারণার পাশাপাশি গ্রাহকদের ক্যাশলেস লেনদেনের সাথে অভ্যস্ত করে যাচ্ছে। গ্রাহকদের কার্ড সংক্রান্ত তথ্যাদি নিরাপদে এই প্ল্যাটফর্মে সংযুক্ত থাকার ফলে অনলাইন পেমেন্টের মাধ্যমে লেনদেনের হার বৃদ্ধি পাচ্ছে।

দুই মাসব্যাপী এই ক্যাম্পেইনে রয়েছে আকর্ষণীয় ছাড়, বোনাস এবং ক্যাশব্যাক। এতে ২০% বোনাস  (সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত) দিচ্ছে Easy.com.bd। ১৫% ক্যাশব্যাক (সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত) দিচ্ছে Dhaka Electric Supply Company। ১৫% ক্যাশব্যাক (সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত) দিচ্ছে Dhaka Water Supply and Sewerage Authority। ১৫% ক্যাশব্যাক (সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত)  দিচ্ছে Northern Electricity Supply Company Ltd। ২০% ছাড় (সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত) দিচ্ছে Grameenphone Ltd.-এর ব্যালান্স রিচার্জে। ২০% ছাড় (সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত) দিচ্ছে Grameenphone Ltd এর  gpaylive-এ। ১০% ডিসকাউন্ট (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত) দিচ্ছে Shadmart। ১৫% ডিসকাউন্ট (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত) দিচ্ছে PriyoShop.com। ১০% ডিসকাউন্ট (সর্বোচ্চ ৩০০০ টাকা পর্যন্ত) দিচ্ছে Amaderbazar।  ১২% ডিসকাউন্ট (সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত) দিচ্ছে Deal Bazaar।  ১৫% ডিসকাউন্ট (সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত) দিচ্ছে Sneaker Pimp। ১০% ডিসকাউন্ট (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত) দিচ্ছে Sneho।  ১০% ডিসকাউন্ট (সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত) দিচ্ছে FurnitureBari.com।

এসএসএলকমার্জ প্ল্যাটফর্ম পিসিআই ডিএসএস (পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডাটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড) সার্টিফায়েড এবং বাংলাদেশ ব্যাংক কর্তৃক পিএসও (পেমেন্ট সিস্টেমস অপারেটর) হিসেবে লাইসেন্সপ্রাপ্ত। ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত কমপ্লায়েন্স সার্টিফিকেশন পিসিআই ডিএসএস, যেটি প্রদান করে পিসিআই সিকিউরিটি স্ট্যান্ডার্ডস কাউন্সিল। অনলাইন পেমেন্টকে শক্তিশালী করার জন্য কার্ডের তথ্য সংরক্ষণ, প্রক্রিয়াকরণ এবং ব্যবহারের জন্য গ্রাহকের কার্ডের তথ্যের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয় এই সার্টিফিকেশনের মাধ্যমে।

সেভ এন্ড সেভ ক্যাম্পেইনটি চলবে ১৮ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button