বিজ্ঞান ও প্রযুক্তি

দারাজের সেলার সামিট অনুষ্ঠিত

দেশের অন্যতম বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ ই-কমার্স বিক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দ্বিতীয়বারের মতো আয়োজন করে ঢাকা সেলার সামিট-২০১৯।

মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে দিনব্যাপী অনুষ্ঠিত হয় এই সেলার সামিট। প্রায় ৪৪০ জন ব্র্যান্ড পার্টনারদের নিয়ে সামিটের প্রথম অংশ শুরু হয় দুপুর ১২ টায় এবং শেষ হয় দুপুর ৩ টায়।

অনুষ্ঠানের দ্বিতীয় অংশ শুরু হয় সন্ধ্যা সাড়ে ৬ টায় প্রায় দুই হাজার বিক্রেতাদের নিয়ে এবং শেষ হয় নৈশভোজের মধ্য দিয়ে রাত ৯ টায়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) এর নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম।

তিনি বলেন, আমার মতে দারাজ বাংলাদেশ নিজেই ডিজিটাল বাংলাদেশের সংজ্ঞা কারণ এটি এমন একটি প্রতিষ্ঠান যা শুধুমাত্র ডিজিটাল বাংলাদেশ  গড়ার ক্ষেত্রেই কাজ করে না বরং হাজার হাজার সেলারের কর্মসংস্থান করে দেশের অর্থনীতিতেও বিশাল ভূমিকা রাখছে।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, এ বছর আমরা সেলার সামিট শুধুমাত্র ঢাকার মধ্যেই সীমাবদ্ধ রাখিনি বরং দারাজের সকল বিক্রেতাদের সুবিধার কথা চিন্তা করে খুলনা, সিলেট ও রাজশাহীতেও আয়োজিত হয়েছে অনুষ্ঠানটি। আগামী ১২ অক্টোবর আমরা চট্টগ্রামে আয়োজন করছি সেলার সামিট।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button