বিনোদন

মাহির নতুন লুকের রহস্য কী?

ঢাকাই সিনেমার এই সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি। সম্প্রতি ফেসবুকে কয়েকটি গ্ল্যামারাস ছবি পোস্ট করেছিলেন এই নায়িকা। ছবিটিতে মাহিকে দেখা যাচ্ছে সাদা আর সোনালি রঙের পোশাকে। ছবির ক্যাপশনে লেখা ‘স্বপ্নবাজি’।

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি জুলাই মাসের শেষের দিকে চুক্তিবদ্ধ হয়ে ছিলেন ‘স্বপ্নবাজি’ সিনেমায়। দেশের ফ্যাশন জগতকে উপজীব্য করে নির্মিত হবে এই সিনেমাটি। এর শুটিং শুরু হতে এখনো দুই মাস বাকি।

ডিসেম্বর মাসের মাঝামাঝিতে শুরু হবে সিনেমাটির শুটিং। কিন্তু শুটিংয়ের আগেই ‘স্বপ্নবাজি’ ক্যাপশন দিয়ে ছবি আপলোড করে রহস্য তৈরি করেছেন মাহি। সাদা-সোনালি পোশাকের মাঝে ফুটে উঠেছে মাহির ঠোঁটের লাল লিপস্টিক। ছবিটি দেখে মনে হচ্ছে কোনো আইটেম গানের শুটিংয়ে অংশ নিয়েছেন মাহি! তাহলে কী শুরু হয়ে গেছে মাহির নতুন সিনেমার শুটিং।

পি এইচ এন্টারটেনমেন্ট এর প্রযোজনায় ‘স্বপ্নবাজি’ সিনেমাটি নির্মাণ করবেন রায়হান রাফি। তার কাছে থেকেই জানা গেলো মাহির এই ছবির রহস্য।

রায়হান রাফি বললেন, ‘‘সম্প্রতি ‘স্বপ্নবাজি’ সিনেমাটির অভিনয়শিল্পীদের নিয়ে ফটোশুট ও কিছু পরীক্ষামূলক ভিডিও ধারণ করেছি আমরা। সিনেমাটিতে যারা অভিনয় করবেন তাদের নিয়ে গ্রুপিং চলছে। আমরা শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি। মাহিও ছবিটির ফটোশুটে অংশ নিয়েছিলেন। মাহির ছবিটি আইটেম গানের নয়, এই সিনেমার প্রত্যেকটা চরিত্রকেই এমন গ্ল্যামারাস ভাবে উপস্থাপন করা হবে।’

রায়হান রাফি আরও বলেন, ‘এই গ্ল্যামারস ওয়ার্ল্ডে প্রতিনিয়ত শতশত তরুণ-তরুণী তারকা হতে আসেন। তারা সাফল্য পেতে অনেক কাঠ-খড় পোড়ান। এসব মডেলদের ফ্যাশন জগতের পথচলা, পরিশ্রম নিয়েই আমাদের ছবির গল্প। আমাদের সিনেমায় দর্শকদের কাছে নতুন একটি বিষয় তুলে ধরবো।’

‘স্বপ্নবাজি’ সিনেমার মূল গল্প তৈরি করেছেন সিনেমাটির প্রযোজক পিয়াল হোসাইন। চিত্রনাট্য লিখেছেন শাহজাহান সৌরভ। যিনি এর আগে ‘ঢাকা অ্যাটাক’ ও ‘সাপলুডু’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন। সিনেমাটিতে অভিনয় করবেন সিয়াম আহমেদ, পিয়া জান্নাতুল, মাহিয়া মাহি, জান্নাতুল ফেরদৌস ঐশী প্রমুখ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button