রংপুর বিভাগসারাদেশ

উলিপুরে ইয়াবাসহ অস্ত্র ও মাদক মামলার আসামী আটক

উলিপুর (কুড়িগ্রাম): কুড়িগ্রামের উলিপুরে অস্ত্র ও মাদক মামলার আসামী সহ দুইজনকে ৩শ ৫পিচ ইয়াবা ও দুইটি মোটর সাইকেলসহ আটক করেছে ডিবি পুলিশ। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার (১৮ জুন) রাতে চর বজরা গ্রামের হাঁস খাওয়া ব্রিজ নামকস্থানে। জানা গেছে, কুড়িগ্রাম জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ বৃহস্পতিবার রাতে উলিপুরে অবস্থান করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দুই ব্যক্তি মোটর সাইকেল যোগে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার কাশিম বাজার হইতে মাদক নিয়ে উলিপুর উপজেলার দিকে আসছেন। পরে ডিবি পুলিশের দলটি উপজেলার বজরা ইউনিয়নের চর বজরা গ্রামের হাঁস খাওয়া ব্রিজে অবস্থান নেন। ওই পথে সন্দেহভাজন দুইটি মোটর সাইকেলে আসা নয়ন মিয়া (২৮) ও সবুজ মিয়া (২৯) নামের দুই যুবককে আটক করা হয়। এ সময় ডিবি পুলিশ তাদের তল্লাশি করে ৩শ ৫পিচ ইয়াবা উদ্ধার করেন। আটক নয়ন মিয়া উপজেলার তবকপুর ইউনিয়নের উমানন্দ জামিরবাড়ি গ্রামের নজরুল ইসলামের পুত্র ও সবুজ মিয়া গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার লখিয়াপাড়া গ্রামের ইব্রাহিম খলিলের পুত্র। আটককৃতদের বিরুদ্ধে ডিবি পুলিশের পরিদর্শক ওই দিন রাতেই বাদী হয়ে উলিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।
উলিপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, ইয়াবাসহ আটক নয়ন মিয়ার বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ ৬টি পৃথক মামলা রয়েছে। নয়ন মিয়া প্রায় ২ বছর পূর্বে সড়ক দূর্ঘটনায় ১টি পা হারিয়ে পঙ্গুত্ববরণ করলেও এক পা দিয়েই মোটর সাইকেল চালিয়ে মাদক ব্যবসা করে আসছিল।
কুড়িগ্রাম জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক নয়ন কুমার জানান, আটককৃত দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৩শ ৫ পিচ ইয়াবা, দুইটি মোটর সাইকেল ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর শুক্রবার (১৯ জুন) জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button