সারাদেশ

গোপালগঞ্জে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৩

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বাসের সঙ্গে নসিমনের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত নয়জন।

শুক্রবার সকাল আটটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কাশিয়ানী উপজেলার পারুলিয়া এলাকার বদির (৩০), মিজান (৪৩) ও সুমন (২৮)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা ফাল্গুনী পরিবহনের একটি বাস পোনা বাসস্ট্যান্ড এলাকায় ঢুকছিল। এ সময় লিংক রোড থেকে হাইওয়েতে উঠার সময় একটি শ্রমিকবাহী নসিমনের সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিজান নামে এক শ্রমিক নিহত হন। আহত হন ১১ জন।

স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে বদির ও সুমন মারা যান। গুরুতর আহত নয়জনকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মুকিম মুন্সি গণমাধ্যমকে জানান, নিহত ও আহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা নির্মাণ শ্রমিক।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, হতাহতদের উদ্ধার করে হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button