রাজশাহী বিভাগসারাদেশ

বড়াইগ্রামে প্রাইভেটকার ছিনতাই ঘটনায় ৫ জন ডাকাত গ্রেফতার

নাটোরের বড়াইগ্রামে প্রাইভেট কারের চালককে হাত-পা ও মুখ বেধে প্রাইভেট কার ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৫জন ডকাতকে গ্রেফতার করেছে বড়াইগ্রাম থানা পুলিশ। গ্রেফকারকৃত ডাকাতরা হলেন, পাবনা সদরের গয়েশপুর রথখোলা এলাকার এস্কান প্রামানেিকর ছেলে জাহাঙ্গীর ওরফে জ্যাক, সাদিরাজুপর গ্রামের সাইফুল
প্রামাণিকের ছেলে হৃদয় একই গ্রামের মনিরুল ইসলামের ছেলে সোহেল রানা, কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বাশগ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে আশরাফুল ইসলাম এবং লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার পশ্চিম মান্দারী গ্রামের লুৎফর রহামনের ছেলে মাহবুবুর রহমান শাওন।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ১২ মে রনি নামে একজন লোক সাভার থেকে পাবনা আসার কথা বলে একটি প্রাইভেট কার ভাড়া করে। এরপর পাবনা পৌঁছার পরে ভাড়ার কিছু টাকা কম আছে বলে চালককে পাবনা শহরের গাছপাড়া এ লাকায় নিয়ে আসে।

এসময় আগে থেকেই অপেক্ষমান কয়েকজন ডাকাত প্রাইভেট কার চালকের হাত-পা ও মুখ বেধে ফেলে এবং পাইভেট কারটি নিয়ে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া -দাসুরিয়া সড়কের একটি নির্জন স্থানে চালককে ফেলে দিয়ে প্রাইভেট কারটি নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় চালকের মোবাইল ফোন ও মানিব্যাগে থাকা টাকা লুট করে নেয়।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় মামলা হলে পুলিশ পাবনা সদর হতে জাহাঙ্গীর ওরফে জ্যাককে আটক করে এবং ছিনিয়ে নেয়া প্রাইভেট কারটি উদ্ধার করে। । পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গত ১৯ ও ২০ মে বড়াইগ্রাম সার্কেল হারুন অর রশিদ, নেতৃত্বে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস, এসআই শামসুল সহ বড়াইগ্রামে একটি চৌকস টিম আশুলিয়া থানা পুলিশের সহায়তা তাদের কে গ্রেফতার করে । গ্রেফতারকৃতরা গতকাল আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দী দিয়েছে। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন এবং নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত এবং পুলিশ কর্মকর্তাবৃন্দ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button