খুলনা বিভাগসারাদেশ

রাজবাড়ীতে ছাত্রলীগ নেতা সহ গ্রেফতার দুই

রাজবাড়ী প্রতিনিধি:রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ বজলুর রশিদ মিলন (৪৭) কে জেলা শহর থেকে অপহরণের অভিযোগে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদুল আলম রাজুসহ দুই জনকে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা গ্রেফতার করেছে।
এ ঘটনায় মিলন চার জনের নাম উল্লেখ করে এবং ৬-৭ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। তিনি আলীপুর ইউনিয়নের কোমনপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।
বজলুর রশিদ মিলন জানান, বৃহস্পতিবার (১২ ই নভেম্বর) সকাল ১১ টার দিকে নিজ বাড়ী থেকে ব্যবসায়ীক কাজে তিনি রাজবাড়ী জেলা শহরের উদ্দেশ্যে রওনা দেন। তিনি জেলা শহরের নিউ মার্কেটের খন্দকার লাইব্রেরীর সামনে পৌছতেই ১০-১২ জনের একদল যুবক তার গতিরোধ করে। সেই সাথে তারা তার কাছে দুই লাখ টাকা চাঁদ দাবী করে। তিনি টাকা দেবার কথা অস্বীকার করলে যুবকরা তাকে ভয় ভীতি প্রদর্শন করে শহরের রেলওয়ে ময়দানে থাকা একটি ক্ল্যাব ঘরে নিয়ে আটকে রাখে এবং টাকা না দিলে হত্যা করা হবে বলে হুমকি দেয়। ওই সময় মুঠোফোনে তিনি তার এলাকার ছাত্রলীগের সভাপতি মিঠুকে বিষয়টি অবহিত করেন। পরে মিঠু বিষয়টি জেলা গোয়েন্দা শাখার সদস্যদের অবহিত করে।
জেলা গোয়েন্দা শাখার ওসি ওমর শরীফ জানান, খবর পেয়ে বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে তারা শহরের রেলওয়ে ময়দানে থাকা ওই ক্লাব ঘরে পৌছান এবং ঘটনাস্থল থেকে বজলুর রশিদ মিলনকে উদ্ধার করেন। সেই সাথে রাজবাড়ী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদুল আলম রাজু ও মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button