খুলনা বিভাগসারাদেশ

যশোরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত ধর্ষক আটক

যশোর ভ্রাম্যমাণ প্রতিনিধি

যশোর শহরের বারান্দিপাড়া এলাকায় ১৩ বছরের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে অপর এক মাদ্রাসা ছাত্রের বিরুদ্ধে। পুলিশ এ ঘটনায় মামলা নিয়েছে এবং অভিযুক্ত মাদ্রাসা ছাত্র আবু রায়হানকে আজ ভোরে আটক করেছে।
আটক আবু রায়হান বারান্দিপাড়া বায়তুল মামুদ মাদ্রাসার হেফজ্ব খানার ছাত্র এবং সদর উপজেলার রহেলাপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

যশোর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোহাম্মাদ মনিরুজ্জামান জানান, নির্যাতিত মেয়েটি শহরের একটি মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী। ওই মেয়ের মা বারান্দিপাড়া বায়তুল মামুদ মাদ্রাসার রান্নার কাজ করেন। সেই সুবাদে আবু রায়হানের সাথে ওই পরিবারের সম্পর্ক তৈরি হয়। গত ৯ আগস্ট বিকেলে মেয়েটির মা যখন মাদ্রাসায় রান্নার কাজ করছিল তখন আবু রায়হান তাদের বাড়িতে যায় এবং ওই মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। প্রথমে মেয়ে ভয়ে বিষয়টি কাউকে না জানালেও পরবর্তীতে সে তার মাকে জানায়। এরপর গতকাল সোমবার রাতে মেয়েটির মা থানায় অভিযোগ দায়ের করেন।
তার অভিযোগ পেয়ে আজ ভোরে মাদ্রাসা থেকে আবু রায়হানকে আটক করা হয়। এছাড়া আজ দুপুরে যশোর জেনারেল হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে বলে জানান ওসি।
এদিকে নির্যাতিত মেয়েটির মা জানিয়েছেন, তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে। তবে এ বিষয়ে এখনই তিনি কিছু বলতে চান না।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button