লিড নিউজখেলা

প্রথম টি-টোয়েন্টি আজ, যেমন হতে পারে বাংলাদেশের একাদশ

ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আজ রবিবার মাঠে নামবে বাংলাদেশ। সন্ধ্যা সাড়ে সাতটায় নয়াদিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে ।

প্রথমবারের মতো ভারতের মাঠে ৩টি টি-টোয়েন্টি সিরিজ ও ২টি টেস্ট খেলবে টাইগাররা। আর এই পূর্ণাঙ্গ সিরিজে নেই পঞ্চপাণ্ডবদের দুইজন সাকিব আল হাসান ও তামিম ইকবাল। খেলছেন না তরুণ অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন। তার ওপর দিল্লির বায়ুদূষণ।

এমতাবস্থায় ভারতের বিপক্ষে টাইগারদের একাদশ কেমন হতে পারে সেটি নিয়ে দুশ্চিন্তা থেকেই যাচ্ছে। তামিম নেই বলে শুরুতেই একটা প্রশ্ন উঠছে, ওপেনিংয়ে কে হবেন লিটনের সঙ্গী? সৌম্য না কি তরুণ নাইম শেখ। এক্ষেত্রে সম্ভাবনা সৌম্য সরকারের। কারণ অতীত পারফর্ম বিচারে জায়গা করে নিবেন তিনি। ফলে অভিষেকের অপেক্ষা বাড়ছে।

ওয়ানডাউনে সাকিবের অভাব কে পূরণ করবে সেটা নিয়েও প্রশ্ন থেকেই যাচ্ছে। এক্ষেত্রে দেখা যেতে পারে মোহাম্মদ মিথুনকে। যেহেতু কোচ জানিয়ে দিয়েছেন, সাকিবের পরিবর্তে একাদশে দুইজনকে খেলাবেন। সেই হিসেবে স্পিনার তাইজুলকেও দেখা যেতে পারে।

এছাড়া চারে খেলবেন মুশফিকুর রহিম। আর পাঁচ/ছয়ে নম্বরের ম্যাচের সিচুয়েশন অনুযায়ী অধিনায়ক মাহমুদউল্লাহ কিংবা আফিফকে দেখা যেতে পারে। তাছাড়া সাতে খেলবেন মোসাদ্দেক হোসেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button