রাজশাহী বিভাগসারাদেশ

টিএমএসএস এর উদ্যোগে গরিব দুঃস্থদের মাঝে কোরবানী পশুর মাংস ও ঈদ সামগ্রী বিতরণ

টিএমএসএস এর উদ্যোগে গত সোমবার বগুড়ার ধুনট উপজেলায় সংস্থার শাখা অফিসে বন্যা দূর্গত অসহায় গরিব দুঃস্থদের মাঝে কোরবানী পশুর মাংস,৫ কেজি চাল,১ কেজি লাচ্ছা সেমাই বিতরণ করা হয়।
বিতরণ করেন টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, ধুনট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সঞ্চয় কুমার মহন্ত,ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশা প্রমূখ। উপস্থিত ছিলেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিক, টিএমএসএস এর পরিচালক ও সেক্টর প্রধান (ঋণ কার্যক্রম) মোঃ সোহরাব আলী খান,যুগ্ম-পরিচালক মোঃ কামরুজ্জামান খান। উল্লেখ্য একই দিনে গাইবান্ধার মহিমাগঞ্জ,সারিয়াকান্দির হাট ফুলবাড়ী, সোনাতলার বালুয়াহাট সংস্থার উল্লেখিত শাখা অফিসের প্রতিটিতে ১টি করে গরু ও ১টি করে ছাগল কোরবানী করে বন্যা দূর্গত অসহায় গরিব দুঃস্থদের মাঝে মাংস ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
সোনাতলার বালুয়াহাট শাখায় বিতরণ করেন সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুদুর রহমান চৌধুরী,বালুয়াহাট ইউপি চেয়ারম্যান প্রভাষক মোঃ রুহুল আমিন,টিএমএসএস এর উপদেষ্টা মুহাম্মদ আনোয়ারুল ইসলাম বাচ্চু,পরিচালক মোঃ মাহবুবুর রহমান,পরিচালক মোঃ জাহিদুর রহমান। মহিমাগঞ্জে বিতরণ করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ,কে,এম মেহেদী হাসান,রংপুর সুগার মিলস্ লিঃ,মহিমাগঞ্জের মহাব্যবস্থাপক (প্রশাসন) মাসুমা আক্তার জাহান, টিএমএসএস এর ডমিন প্রধান মোঃ রেজাউল করিম। সারিয়াকান্দি হাট ফুলবাড়ী শাখায় বিতরণ করেন টিএমএসএস এর যুগ্ম-পরিচালক মোঃ সাজ্জাদুর রহমান, সারিয়াকান্দি থানার সাব-ইন্সপেক্টর মাসুদ রানা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button