চট্টগ্রাম বিভাগসারাদেশ

চট্টগ্রামে ইয়াবাসহ র‌্যাবের হাতে ধরা তিন মাদক কারবারি

কক্সবাজার থেকে প্রাইভেটকার-মাইক্রোবাস যোগে ১৩ হাজার ৬৭০ পিস ইয়াবা নিয়ে চট্টগ্রাম নগরীতে প্রবেশের সময় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (৭ সেপ্টেম্বর) কর্ণফুলী উপজেলার শিকলবাহা এলাকায় চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজার সদরের মৃত দানু মিয়ার ছেলে মো. দিদারুল আলম (৪৮), মৃত সামছুল হকের ছেলে মো. জাহিদুল ইসলাম (১৮), মো. আমজাদ উল্ল্যাহর ছেলে মো. সোয়েব (২২)।

গ্রেপ্তারকৃতরা প্রাইভেটকার ও মাইক্রোবাসযোগে এসব ইয়াবাসহ চট্টগ্রাম নগরীতে প্রবেশ করছিলেন বলে জানিয়েছেন র‌্যাবের এএসপি মাহমুদুল হাসান মামুন।

তিনি বলেন, গ্রেপ্তারকৃত ৩ জনই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম নগরী ও দেশের বিভিন্ন জায়গায় পাচার করে আসছিলেন। সোমবার (৭ সেপ্টেম্বর) ও তারা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম নগরীতে প্রবেশ করছিলেন। বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে নগরীর প্রবেশমূখ কর্ণফুলীর শিকলবাহায় চেকপোস্ট বসিয়ে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। এছাড়া তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত ৩ জনকে কর্ণফুলী থানায় মাদক আইনে একটি মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এএসপি মাহমুদুল হাসান মামুন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button