রাজশাহী বিভাগসারাদেশ

আমেরিকায় সফররত টিএমএসএস’র পরিচালনা পর্ষদের উপদেষ্টা আয়শা বেগমকে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা

আমেরিকা সফররত টিএমএসএস’র পরিচালনা পর্ষদের উপদেষ্টা আয়শা বেগমকে আমেরিকাস্থ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গতকাল সংবর্ধনা প্রদান করা হয়।
আমেরিকার নিউইয়র্কের জ্যাকসন হাইটসে একটি কনভেনশন হলে বাংলাদেশ আমেরিকান ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব ডিস্ট্রিক্ট ২০-আর ২ কর্তৃক আমেরিকায় সফররত টিএমএসএস এর পরিচালনা পর্ষদের উপদেষ্টা ও লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫-এ ৩, বাংলাদেশ এর রিজিওনাল চেয়ারপার্সন আয়শা বেগমকে সংবর্ধনা প্রদান করেন সংগঠনটির জোন চেয়ারপার্সন ও বারী হোম কেয়ারের স্বত্তাধিকারী আসেফ বারী টুটুল। অপরদিকে আরো একটি অনুষ্ঠানে বগুড়া সোসাইটি ইউএসএ ইনক এর পক্ষ থেকে বগুড়ার স্বনামধন্য ব্যক্তিত্ব সাইফুর রহমান রাজ ভান্ডারীর নেতৃত্বে সোসাইটির সভাপতি, সেক্রেটারীসহ সোসাইটির অন্যান্য সভ্যগণ তাকে সংবর্ধনা প্রদান করেন। উক্ত সংবর্ধনা অনুষ্ঠান দুইটির আলোচনায় সভায় আয়শা বেগম টিএমএসএস পরিচালিত রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে চিকিৎসারত গরীব, অসহায় রোগীদের ফ্রি বেডের মাধ্যমে কোভিড চিকিৎসা প্রদানের নিমিত্তে আমেরিকায় অবস্থানরত বাংলাদেশীদের এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়া তিনি বাংলাদেশের বর্তমান কোভিড-১৯ পরিস্থিতি জনিত কারণে আমেরিকায় বসবাসরত প্রবাসী বাঙালিদের এগিয়ে আসারও অনুরোধ জানান। তিনি তার বক্তব্যে বলেন বর্তমানে বাংলাদেশে কোভিড পরিস্থিতিতে গরীব দুঃস্থ মানুষ চিকিৎসার অভাবে মৃত্যুবরণ করছে। তাদের চিকিৎসার জন্য সাহায্য সহযোগিতার হাত প্রশস্ত করা প্রত্যেক মানবিক গুণের অধিকারী মানুষের কাজ। পৃথক দুইটি সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আমেরিকান ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাবের সভাপতি আহসান হাবীব, সেক্রেটারী মোঃ সাইফুল ইসলাম, ফোবানার জেনারেল সেক্রেটারী শাহ নেওয়াজ, বগুড়া সোসাইটি ইউএসএ ইনক এর সকল সদস্য ও বাংলাদেশ আমেরিকান ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব ডিস্ট্রিক্ট ২০-আর ২ এর সকল লায়ন্স বৃন্দ এবং আরও উপস্থিত ছিলেন আয়শা বেগমের কনিষ্ঠ ভাই-ভাবি টিএমএসএস’র আজীবন সদস্য নূর মোহাম্মদ ও ফারজানা মল্লিক। শেষে নৈশ্যভোজের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠান দুইটি সম্পন্ন হয়।
ছবির ক্যাপশনঃ আমেরিকা সফররত টিএমএসএস’র পরিচালনা পর্ষদের উপদেষ্টা আয়শা বেগমকে আমেরিকাস্থ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গতকাল সংবর্ধনা প্রদান করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button