রাজশাহী বিভাগসারাদেশ

কঠোর লকডাউনের প্রথম দিনে লালপুরে ১০ জনের জরিমানা

লালপুর(নাটোর) প্রতিনিধি :করোনা পরিস্থিতিতে নাটোরের লালপুরে কঠোর লকডাউনের ১ম দিনে ( বিকেল ৫টা পর্যন্ত) বিধিনিষেধ ও স্বাস্থ্য বিধি না মানায় ১০ জনের ৬ হাজার টাকা জরিমানা করেছ  ভ্রাম্যমাণ আদালত ।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত এর মাধ্যমে
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খালেদ হাসান ৬ জনের নিকট থেকে ৪ হাজার ৫শ টাকা অর্থদণ্ড আদায় করে বলে জানা গেছে । অপরদিকে  বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী অফিসার( দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪ জনের নিকট থেকে ১ হাজার ৫শ টাকা অর্থদণ্ড আদায় করেছেন বলে জানা গেছে । এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খালেদ হাসান জানান, দোকানপাট বন্ধ ছিল, বৃষ্টির দিন হওয়ায় লোকজনও কম দেখাগেছে, মানুষ আগের চেয়ে একটু সচেতন হয়েছে তবে এখনও অনেকেই স্বাস্থ্যবিধি ও লকডাউনের বিধি নিষেধ পুরোপুরি মানছেনা, আইন অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে।
এবিষয়ে লালপুর উপজেলা নির্বাহী অফিসার( দায়িত্ব প্রাপ্ত ) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার বলেন, বিধিনিষেধ ও স্বাস্থ্য বিধি সকল  মানুষকে মেনে চলতে হবে । যে এই আদেশ অমান্য করবে তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে । এছাড়া সকল মানুষকে বিধিনিষেধ ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান তিনি ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button