খেলা

ফুলের মালায় বরণ করা হলো ক্রিকেটজয়ীদের

বাংলাদেশ থেকে ২০০৪ এবং ২০১৬ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতে নিয়ে যায় পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ। এবার বাংলাদেশ যুবারা বিকেল পাঁচটায় ক্রিকেটাররা দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফেরেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিসিবির পক্ষ থেকে ক্রিকেটারদের ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়।

তাদের বরণ করে নিতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এছাড়া বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনূসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সন্ধ্যায় তাদের মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামে ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে দেওয়া হবে সংবর্ধনা। বিসিবির পক্ষ থেকে এর আগে জানানো হয়েছে, ক্রিকেটাররা একমাস আট দিন দেশের বাইরে আছে। তারা দ্রুত পরিবারের কাছে ফিরতে চায়। এছাড়া তাদের ভ্রমণ ক্লান্তি আছে। সেজন্য তাদের কম সময়ের মধ্যে দেওয়া হবে সংবর্ধনা।

বাংলাদেশ প্রথমবারের মতো কোন বৈশ্বিক টুর্নামেন্টের ফাইনালে ওঠে। চারবারের চ্যাম্পিয়ন ভারতের বিপক্ষে ফাইনালে দুর্দান্ত লড়াই করে জেতে প্রথমবারের মতো বিশ্বকাপ। আকবার আলীদের হাত ধরে আসা এই বিশ্ব জয় দেশকে ক্রিকেট জ্বরে ভাসাচ্ছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button