বরিশাল বিভাগসারাদেশ

কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও’র বিরুদ্ধে ১৬ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ।।

কলাপাড়া( পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল
অফিসার (আরএমও) ডা. জেএইচ খান লেলিনের বিরুদ্ধে পাউবো’র সরকারী জায়গার পজিশন বিক্রী করে ১৬ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মামলা হয়েছে। বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত বৃহস্পতিবার (৭এপ্রিল) অভিযোগের বিষয়ে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই), পটুয়াখালীকে তদন্ত
করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা গ্রামের মোসা: মরিয়ম জাহান নুপুর প্রতারনা ও আত্মসাতের অভিযোগে ডা. লেলিন ও তার সহযোগী হাবিব হাং’র নামে এ মামলা দায়ের করেন। মামলার অভিযোগে বলা হয়, পাউবো’র ৪৩/১ বি পোল্ডার, জেএল নং ৬, খেপুপাড়া মৌজার এসএ ২৬৪ নং খতিয়ানের ৫৩৭/৫৪৬ নং দাগের ০.০৬৪০ একর জমির উপর নির্মিত
টিনের দোকান ঘর সহ পজেশন আসামীরা বাদী ও তার স্বামী রিপন মাষ্টারের কাছে বিক্রী করে এফিডেভিট সম্পাদন করে ১৬ লক্ষ টাকা গুনে বুঝে নেয়। এরপর টিনের দোকান ঘর সহ পজেশন অদ্যবধি বাদীকে বুঝিয়ে না দিয়ে প্রতারনা এবং টাকা ফেরৎ না দিয়ে আত্মসাৎ করে বলে মামলার অভিযোগে বলা হয়।
এর আগে মারামারির ঘটনায় জখমীর মেডিকেল সনদ নিয়ে উৎকোচ বানিজ্য এবং কর্তব্য অবহেলায় রোগী মৃত্যুর ঘটনায় ডা. লেলিনের বিরুদ্ধে একই আদালতে দায়েরকৃত পৃথক দু’টি মামলা আদালতের নির্দেশে তদন্তাধীন রয়েছে।
তবে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রায় এক যুগ ধরে কর্মরত থাকা আবাসিক মেডিকেল অফিসার ডা. জেএইচ খান লেলিন তার বিরুদ্ধে দায়েরকৃত মামলার বর্নিত অভিযোগ সঠিক নয় বলে দাবী করেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button