রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামের উলিপুরে ইয়াবাসহ ৯ মাদক মামলার আসামী নয়ন ও লিটন আটক

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে পুলিশের মাদকবিরোধী অভিযানে দুই মাদক ব্যাবসায়ীকে আটক করে বৃহস্পতিবার জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ । এসময় ২৩৭ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রীর নগদ ৩৪,২৪০/- টাকা ও মাদকব্যাবসার কাজে ব্যাবহৃত একটি ১৫০ সিসি হোন্ডা এক্স ব্লেড বাইক উদ্ধার করে পুলিশ।
জানা যায়, বুধবার (১৪ জুলাই) রাতে  উলিপুর থানার এস আই তবকপুর বিট অফিসার মশিউর রহমান এর নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উলিপুর থানার তবকপুর ইউনিয়নের আদর্শবাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে কুখ্যত দুই মাদকব্যাসায়ী কে মাদক বিক্রীর সময় হাতেনাতে আটক করে।
আটক মাদকব্যাবসায়ী কুড়িগ্রাম সদর থানার চরশিতাইধার মাঝাগ্রামের মৃত আঃ রশিদের পুত্র  লিটন মিয়া (৪২) ও উলিপুর তবকপুর ইউনিয়নের আদর্শবাজার এলাকার নজরুল ইসলামের পুত্র মোঃ নয়ন মিয়া( ৩৬)। আটক লিটনের নামে পুর্বের ৪ টি ও নয়ন মিয়ার নামে ৯ টি মাদক মামলা রয়েছে। পুলিশ জানায়, কুড়িগ্রামের লিটন মিয়া একজন মাদক ডিলার। গোপন সূত্রে জানতে পারে লিটন মাদকসংক্রান্ত বিষয়ে উলিপুরের তবকপুরে অবস্থান করছে। উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবীরের দিক নির্দেশনায় এসআই মশিউর রহমান, এসআই রুহুল, এএসআই সোহাগ পারভেজ , এএসআই হাসেম, এএসআই নিজাম, এএসআই হারুন ও এএসআই আরিফ সহ পুলিশের চৌকস একটি টিম বুধবার রাত ৮ টার দিকে অভিয়ান পরিচালনা করে তাদের মাদক ও মাদক বিক্রীর টাকা সহ আটক করে। আটক মাদকব্যাবসায়ী নয়ন ইতিপূর্বে বেশকয়েকবার মাদকসহ আটক হয়। সে গত ৪ মাস আগে আদালতের জামিনে বেরিয়ে এসে পুনরায় মাদক বিক্রী শুরু করে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button