জাতীয়রাজনীতিলিড নিউজ

 প্রধানমন্ত্রী ফুলেল শুভেচ্ছায় সিক্ত

গণভবনে ঢুকেই নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার ভোরে যুক্তরাষ্ট্রের আট দিনের সরকারি সফর শেষে সরকারি বাসভবন গণভবনে প্রবেশ করলে তাকে এ শুভেচ্ছা জানানো হয়।

প্রধানমন্ত্রীর জন্মদিন, জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগদান ও আন্তর্জাতিকভাবে অর্জিত ২টি সম্মাননা পুরস্কারের জন্য তাকে এ শুভেচ্ছা জানান নেতাকর্মীরা।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা ছাড়াও এ সময় দলটির সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপস্থিত একাধিক নেতার সঙ্গে আলাপ করে জানা যায়, শুভেচ্ছা জানানোর জন্য প্রধানমন্ত্রী নেতাকর্মীদের ধন্যবাদ জানান। এ সময় তিনি বলেন, আমার জীবন থেকে আরেকটি বছর ঝরে গেল। বুড়ো হয়ে গেলাম।

এ সময় উপস্থিত সৈয়দা সাজেদা চৌধুরী ও মতিয়া চৌধুরীকে রাত জেগে দাঁড়িয়ে থাকতে দেখে প্রধানমন্ত্রী বলেন, বয়স হয়েছে। রাত জেগে এখানে আপনারা না থাকলেও পারতেন।

অপু উকিলের নেতৃত্বে যুব মহিলা লীগের নেত্রীরা ফুল দিতে গেলে প্রধানমন্ত্রী বলেন, তোমরাই তো এক একটা ফুল।

ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিএম মোজাম্মেল হক, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ। এ ছাড়া আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button