সারাদেশ

রৌমারী সীমান্তে ইয়াবাসহ আটক-২

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী ও চর রাজিবপুর উপজেলাধীন জামালপুর ৩৫ বিজিবি পৃথক ৩টি অভিযান পরিচালনা করে সালাম ফকির (৪৯) ও রমজান আলী (২১) নামে দু’জনকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ২ লক্ষ ৩২ হাজার ৮শ’ ৯০ টাকা মূল্যের ৬শ’ ৬৬ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়ন’র অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ এক প্রেস ব্রিফিং-এ জানান, শুক্রবার (১৩ মার্চ) সকাল ১১টা ৫০ মিনিটে চর রাজিবপুর উপজেলার আওতাধীন বালিয়ামারী বিওপি’র সুবেদার মিজানুর রহমান’র নেতৃত্বে ৫ সদস্যের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ১০৭২/এমপি সীমান্ত এলাকায় শিবেরডাংগী নামক গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে রমজান আলী নামে একজনকে আটক করে।

এসময় ৪৯৫ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট, ২টি মোবাইল ফোন ও বাংলাদেশী নগদ ৮শ’ ৯০টাকা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৮১ হাজার ১শ’ ৯০ টাকা। ধৃত রমজান আলী রৌমারী উপজেলার নটানপাড়া এলাকার গোলাম হোসেনের পূত্র।

এর আগে সকাল ১০টায় হিজলামারী বিওপি’র হাবিলদার আব্দুল জলিলের নেতৃত্বে ৬ সদস্যের একটি টহলদল চর রাজিবপুর সীমান্ত এলাকার ১০৬৭/২ এর এক কিলোমিটার অভ্যন্তরে চর ফুলকাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ২৬ হাজার ৪শ’ টাকা মূল্যের ৮৮ পিস মালিকবিহিন ভারতীয় ইয়াবা ট্যাবলেট আটক করে।

এছাড়াও বৃহস্পতিবার ভোররাতে রৌমারী বিওপি’র হাবিলদার ইসমাইল হোসেনের নেতৃত্বে ৪ সদস্যের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ১০৬৩/এমপি’র এক কিলোমিটার অভ্যন্তরে উপজেলার চর বামনেরচর এলাকায় অভিযান চালিয়ে ২৫ হাজার টাকা মূল্যের ৮৩ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোনসহ সালাম ফকির নামে একজনকে আটক করেছে। ধৃত ব্যক্তি একই গ্রামের আবু বক্করের পূত্র।
এ ব্যাপারে জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়ন’র অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ জানান, আটক আসামীদ্বয়ের বিরুদ্ধে মামলা দিয়ে শুক্রবার বিকেলে পুলিশে সোপর্দ করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button