চট্টগ্রাম বিভাগসারাদেশ

খাটের নিচে বাথরুমে ‘মজুদ’ সয়াবিন তেল!

কুমিল্লায় এক ওএমএস ডিলারের বাথরুম আর খাটের নিচে পাওয়া গেছে টিসিবির ১১২ লিটার সয়াবিন তেল। এ ছাড়া ওই ডিলারের বেডরুমে পাওয়া গেছে টিসিবির ২৫০ কেজি মসুর ডাল। এ ঘটনায় ওই ডিলারকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি টিম।

বুধবার (৯ মার্চ) সন্ধ্যায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুমিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত নিয়মিত তদারকি অভিযানের অংশ হিসেবে আমরা কুমিল্লা নগরীর কালিয়াজুড়ি এলাকায় অভিযান পরিচালনা করি। এ সময় দেখা যায় স্থানীয় ওএমএস ডিলার মেসার্স সাইফুল এন্টারপ্রাইজের মালিক ফয়সালুর রহমান তার দোকানে টিসিবির তেল ইচ্ছেমতো দামে বিক্রি করছেন। পরে আমরা তার বাড়িতে গিয়ে খাটের নিচ এবং বাথরুম থেকে ১১২ লিটার টিসিবির সয়াবিন তেল উদ্ধার করি। এ সময় তাঁর বেডরুম থেকে ৫০ কেজি ওজনের ৫ বস্তা টিসিবির মসুর ডাল উদ্ধার করা হয়।

আছাদুল ইসলাম আরো বলেন, এ ঘটনায় ওই ডিলারকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জব্দকৃত মালামালগুলো এতিমদের মাঝে বণ্টনের জন্য জেলা ম্যাজিস্ট্রেটের কাছে হন্তান্তর করা হয়েছে। আমরা জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত রাখব।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button