সারাদেশ

কিশোরগঞ্জে করোনা শনাক্ত বেড়ে ১৭৫৮

কিশোরগঞ্জে সর্বশেষ সোমবার রাতে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে জেলায় নতুন করে ১৯ জনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, দুইটি ল্যাবে মোট ৯৭ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ১৯ জনের করোনা পজেটিভ ও ৭৭ জনের নেগেটিভ এসেছে। এছাড়া পুরাতন পজেটিভ একজনের আবারও পজেটিভ এসেছে।

‘নতুন করে করোনা শনাক্তসহ বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭৫৮ জনে। এর মধ্যে মোট ১৪৯৭ জন সুস্থ হয়েছেন। জেলায় এখন পর্যন্ত মারা গেছেন মোট ৩১ জন,’ যোগ করেন তিনি।

সিভিল সার্জন বলেন, সুস্থ ও মৃত ব্যক্তিদের বাদ দিয়ে বর্তমানে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৩০ জন। তাদের মধ্যে ২১ জন হাসপাতালে এবং বাকি ২০৯ জন হোম আইসোলেশনে রয়েছেন।

জেলায় নতুন করোনা শনাক্ত হওয়া ১৯ জনের মধ্যে ১৩ জনই সদর উপজেলার। বাকিদের মধ্যে হোসেনপুর উপজেলায় ২ জন এবং পাকুন্দিয়া, কটিয়াদী, ভৈরব ও বাজিতপুর উপজেলায় ১ জন করে শনাক্ত হয়েছেন।

এ পর্যন্ত জেলার সর্বশেষ প্রাপ্ত পরিসংখ্যান অনুযায়ী, সদর উপজেলায় ৪৩৭ জন, হোসেনপুর উপজেলায় ৪০ জন, করিমগঞ্জ উপজেলায় ১১১ জন, তাড়াইল উপজেলায় ৮০ জন, পাকুন্দিয়া উপজেলায় ৮৬ জন, কটিয়াদী উপজেলায় ১০৪ জন, কুলিয়ারচর উপজেলায় ১০৫ জন, ভৈরব উপজেলায় ৫৩৪ জন, নিকলী উপজেলায় ৩২ জন, বাজিতপুর উপজেলায় ১৪৯ জন, ইটনা উপজেলায় ৩০ জন, মিঠামইন উপজেলায় ৩৮ জন ও অষ্টগ্রাম উপজেলায় ১২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button