রংপুর বিভাগসারাদেশ

ঘোড়াঘাটে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

ঘোড়াঘাট(দিনাজপুর): আজ ৩০ অক্টোম্বর শনিবার দুপুর ১২টায় “মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুরের ঘোড়াঘাটে কমিনিটি পুলিশিং ডে-২০২১ ্অনুষ্ঠিত হয়েছে।ঘোড়াঘাট থানা আয়োজনে থানা কমপ্লেক্সে এ কমিনিটি পুলিশিং ডে-২০২১ ্অনুষ্ঠিত হয়।

ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির,পিপিএম (সেবা)’র সভাপতিত্বে, ও সাবÑইন্সপেক্টর খুরশীদ আলমের সঞ্চালনায প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঘোড়াঘাট হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শরীফ আল রাজিব।

এ সময় আরো বক্তব্য রাখেন, ঘোড়াঘাট থানার ওসি তদন্ত মোঃ মমিনুল ইসলাম,ঘোড়াঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম আকাশ,ঘোড়াঘাট ৪ নং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আনারুল ইসলাম,ঘোড়াঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ গাফফার প্রধান,ঘোড়াঘাট থানা কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারি মোঃ রফিকুল ইসলাম , মোঃ শাহজাহান তালুকদার, উপজেলা ছাত্রলীগের সহঃসাধারণ সম্পাদক সিজু, কাওসার মুহাম্মাদ বিপ্লব প্রমুখ। এতে এলাকার সর্ব স্তরের জনগণ উপস্থিত ছিলেন।

সভায় বর্তমান পরিস্থিতি সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সন্ত্রাস,জঙ্গিবাদ,মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, বন্ধসহ বিভিন্ন ্অপরাধ মুলক কর্মকান্ড প্রতিরোধে পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কিত প্রচারণার অংশ হিসেবে কমিউনিটি পুলিশিং এর আয়োজন করা হয় ।
আলোচনা করা হয়। সভার সমাপনি বক্তব্য শেষে মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” এবং “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” শোগানকে সামনে রেখে অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির,পিপিএম (সেবা) সভার সমাপনি বক্তব্য শেষ করেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button