রংপুর বিভাগসারাদেশ

ঘোড়াঘাটে ঢাকাগামী নৈশ্য কোচ থেকে ফেনসিডিল উদ্ধার

দিনাজপুরের ঘোড়াঘাটে  ঢাকাগামী নৈশ্য কোচে তল্লাশি চালিয়ে ৩২ বোতল ফেনসিডিল সহ মনিরুল ইসলাম মমিন(২৪) নামের এক যাত্রীকে গ্রেফতাের করেছে  থানা পুলিশ।

১৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাত ১১টায়   দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ঢাকাগামী পাটগ্রাম এক্সপ্রেস নামে নৈশ্য কোচ থেকে  ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, এসআই দুলু মিয়া ও এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল  দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার হিলি মোড়ে রাত্রিকালিন চেকপোস্টে স্থাপন করে ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা ঢাকাগামী পাটগ্রাম এক্সপ্রেস পরিবহন ঢাকা-মেট্রো ব-১৪-২০৭৪ নৈশ্য কোচে তল্লাশি চালায়।  বিশেষ কায়দায় ট্রাভেল ব্যাগের মধ্যে রাখা ভারতীয় আমদানি নিষিদ্ধ ৩২ বোতল ফেনসিডিল উদ্ধার করে।যাত্রী সেজে ফেনসিডিল বহনের দায়ে মনিরুল ইসলাম মমিন(২৪) নামের একজন মাদক কারবারিকে আটক করেছে  থানা পুলিশ। দীর্ঘ দিন থেকে সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিল ক্রয় করে নিজ এলাকা সহ বিভিন্ন পরিবহণের করে ঢাকার বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি কের্ আসছিল বলে আটক মাদক কারবারি থানা পৃলিশের নিকট স্বীকার করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির,পিপিএম (সেবা) বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কোচে  তল্লাশি চালানোর সময় ফেনসিডিল সহ একজন মাদক কারবারিকে আটক করা হয়।পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।আটক আসামিকে সোমবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button