রংপুর বিভাগসারাদেশ

ঘোড়াঘাটে পৃথক ডাকাতির ঘটনায়,৪ ডাকাত গ্রেফতার

দিনাজপুরের ঘোড়াঘাটে পৃথক ডাকাতির ঘটনায় ৪ ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
শুক্রবার (৮ এপ্রিল) রামপুর-টুবঘরিয়া রাস্তার পাশে সেচ পাম্পের একটি ঘর থেকে ডাকাতির কাজে ব্যবহারিত বিভিন্ন সরঞ্জাম সহ ৪ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত ডাকাতরা জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বিন্নিপাড়া গ্রামের ইউনূছ আলী মন্ডলের পুত্র মিলন মন্ডল আজুম্মা (৪২), একই গ্রামের আব্দুল মান্নানের পুত্র মিজানুর মিজান (৩৪), দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার শিবরামপুর গ্রামের হাছেন সরকারের পুত্র ছানোয়ার সরকার (৪০) ও ঘোড়াঘাট উপজেলার রামপুর-টুবঘরিয়া গ্রামের মৃত আফাজ উদ্দিন খন্দকারের পুত্র খন্দকার সোহানুর রহমান (৩৯)।

পুলিশ জানায়, শক্রবার দিবাগত রাত ২টায় উপজেলার রানীগঞ্জ বাজার থেকে ডুগডুগিহাট রাস্তায় কাজী ফার্মস কোম্পানীর মাছের খাদ্য বোঝাই একটি ড্রাম ট্রাকের চালককে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাকের চালক ও হেলপারের কাছে থেকে ৩টি মোবাইল ফোন এবং নগদ সাড়ে ২২ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
রোজা উপলক্ষে কাফেলা দলের দুই জনের কাছ থেকে দুটি ফোন এবং ৭ এপ্রিল বুধবার রাত ১০ টায় পার্শ্ববর্তী সুজা মসজিদ রোডে পরিত্যক্ত পুলিশ বক্স সংলগ্ন পাকা রাস্তায মোটরসাইকেল আটক করে জৈনিক বাবু নামের এক ব্যক্তির কাছ থেকে দুটি মোবাইল ও নগদ ১৮ হাজার টাকা ছিতাই করে নিয়ে যায়।
ছিনতাইকারিরা ছিনতাই করে উপজেলার রামপুর টুবঘুরিয়া মাঠে পাকা রাস্তার পূর্ব পাশে একটি ্অগভীর নলকুপ ঘরে আত্মগোপন করে থাকে। ঘোড়াঘাট থানা পুলিশকে ্অবগত করা হলে থানা পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গেলে স্থানীয় জনতা ও থানা পুলিশ আশেপাশের এলাকায় খোঁজখবর নিয়ে জানতে পারে যে,রামপুর টুবঘুরিয়া মাঠে পাকা রাস্তার পূর্ব পাশে একটি ্অগভীর নলকুপ ঘরে কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি অস্ত্র-সস্ত্র সহ লুকিয়ে আছে জানতে পেরে পুলিশ ও স্থানীয় জনতা খোঁজাখুঁজির কারনে তারা পালাতে পারেনি । পুলিশ সহ স্থানীয জনতা সেখানে উপস্থিত হয়ে চার জনকে গ্রেফতার করে। এ সময় ্অপর সঙ্গীয় ছিনতাইকারিরা পালিয়ে যায়। পুলিশ তাদের কাছ থেকে লোহার ২টি দা,১টি কাঠের লোহার কাস্তে, কাঠের লাটি ২টি,বাঁশের লাঠি ৩টি,১টি টর্চ লাইট ও ১টি রড তালা জব্দ করা হয়।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ঘটনা সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পলাতক অপর এক আসামীকে গ্রেফতার এবং এই ডাকাত দলের সাথে জড়িত অন্যান্য ব্যক্তিদেরকে শনাক্তে আমরা চেষ্টা করে যাচ্ছি। গ্রেফতার আসামীদেরকে শনিবার সকালে দিনাজপুরের বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button